• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

বিয়ের পরিকল্পনা নিয়ে যা জানালেন রায়হান রাফী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ১৮:৩৪
রায়হান রাফী
রায়হান রাফী

এ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী। ইতোমধ্যে তার নির্মিত বেশ কয়েকটি সিনেমা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। নির্মাণ ক্যারিয়ারে সফলতা পেলেও ব্যক্তিগত জীবনে এখনও ঘর-সংসার শুরু করেননি তিনি।

তবে মাঝে মধ্যেই চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় তার। যদিও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি দুজনের কেউই। কিন্তু নেটিজেনদের একাংশের দাবি, তমাকেই হয়তো বিয়ে করবেন রাফী। অন্যদিকে কেউ বলছেন, তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক।

গেল বছরের আগস্টে তমার সঙ্গে প্রেমের প্রসঙ্গে নির্মাতা জানিয়েছিলেন, সাধারণত নায়ক-নায়িকা জুটি হয়। সেদিক থেকে পরিচালক-নায়িকার জুটি হওয়াও ভালো। এতে বরং ভালো ভালো কাজ হবে। আমরা তো ভালো বন্ধু। অন্যদিকে রাফীকে শুধুই ভালো বন্ধু বলে দাবি করেছিলেন তমাও।

তবে এবার গুঞ্জন ছড়িয়েছে বিয়েও করতে যাচ্ছেন রাফী-তমা। আসলেই কি তাই? এমন প্রশ্ন রহস্যের জাল বুনেছে ভক্তদের মনে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সাক্ষাৎকার দিয়েছেন রাফী।

সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, চলতি বছর নাকি তমাকে বিয়ে করছেন আপনি? এমন প্রশ্নের জবাবে রাফী বলেন, এখনও এ রকম কোনো পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট ছবি পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।

প্রসঙ্গত, গেল ঈদে মুক্তি পায় রাফী নির্মিত সিনেমা ‘তুফান’। বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও মুক্তি পেয়েছে। মূলত সেখানে এই সিনেমার প্রচারণা করতে গিয়েই গণমাধ্যমের মুখোমুখি হন তিনি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তুফান’-এ যে চরিত্রে প্রস্তাব পেয়েও অভিনয় করেননি তমা মির্জা
অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন রাফি
‘ঝগড়া না হলে’ ঈদই হয় না তমা মির্জার!
রাফির উপহার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম: তমা