• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

শরীরে ক্যানসারের ক্ষতের ছবি প্রকাশ করে যা বললেন হিনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ জুলাই ২০২৪, ১৭:৩০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ক্যানসারে আক্রান্ত হওয়ার পরে হঠাৎই জীবনে বদল এসেছে অভিনেত্রী হিনা খানের। চুল কেটে ছোট করেছেন। শরীরে ক্ষত তৈরি হয়েছে। মারণরোগের সঙ্গে লড়াইয়ের অভিজ্ঞতা সমাজমাধ্যমে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। হাসপাতালে গিয়ে প্রথম কেমো নেওয়ার ভিডিও শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেমো নেওয়ার পরেই নিজে হাতে চুল কেটেছেন তিনি। নতুন রূপে মেয়েকে দেখে কান্নায় ভেঙে পড়েছিলেন তার মা। সেই মুহূর্তও তুলে ধরেছিলেন হিনা। এবার শরীরে তৈরি হওয়া ক্ষতের ছবিও পোস্ট করলেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, হিনার গলার কাছে ও বাহুমূলে তৈরি হয়েছে ক্ষতচিহ্ন। তিনি পোস্টে লিখেছেন, আমার ছবিতে কী দেখতে পাচ্ছেন? শরীরের ক্ষত না কি আমার দু’চোখ ভরে থাকা আশা? এই ক্ষত আমার। আমি যে সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছি, এই ক্ষতই তা বলে দিচ্ছে। তাই এই ক্ষতচিহ্নকে নিজের শরীরে ধারণ করছি সাদরে।

হিনা জানাচ্ছেন, তিনি এই লড়াইয়ে আশাবাদী। তার কথায়, আমার মনের ভিতরটা কেমন আছে, তা আমার আশাবাদী চোখই বলে দিচ্ছে। এই সফরের শেষে যে আলো রয়েছে, তা আমি স্পষ্ট দেখতে পাচ্ছি। আমি আমার সুস্থতা প্রার্থনা করছি। আপনারাও সুস্থ থাকুন, এই কামনা করছি।

এদিকে অসুস্থতার কারণে ‘রাপচিক রিতা’ ওয়েব সিরিজ থেকে বাদ পড়েছেন তিনি। জানা গেছে, ‘রাপচিক রিতা’ সিরিজে আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল হিনার। তার পরিবর্তে এই চরিত্রে অভিনয় করবেন ‘ক্যারেলা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা শর্মা। ডিজনি প্লাস হটস্টারের জন্য নির্মিত সিরিজটি পরিচালনা করবেন অভিরূপ ঘোষ।

প্রসঙ্গত, গত ২৮ জুন, ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হলেন অভিনেত্রী রিচা চাড্ডা
কোটা আন্দোলনকারীদের ওপর হামলা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চমক
ক্ষতচিহ্ন লুকিয়ে ফের শুটিংয়ে ক্যানসার আক্রান্ত হিনা খান
ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি