• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

মাকে ছাড়া ভালো নেই সীমানার দুই ছেলে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুন ২০২৪, ২২:২৫
ছবি : সংগৃহীত

গত ৪ জুন না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন মডেল-অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। মৃত্যুকালে তিনি তিন ও সাত বছর বয়সী দুটি সন্তান রে‌খে গে‌ছেন। এখন তারা কেমন আছেন, কোথায় আছেন তা জানতে দেশের একটি গণমাধ্যম যোগাযোগ করে অভিনেত্রীর পরিবারের সঙ্গে।

সীমানার ছোট ভাই এজাজ বিন আলী বলেন, আপার বড় ছেলে শ্রেষ্ঠ পারভেজ ভাইয়ার সঙ্গে থাকে। ভাইয়া সম্প্রতি কানাডা গিয়েছেন। সেখানে তার কনসার্ট রয়েছে। এ সময়টা শ্রেষ্ঠ আমাদের সঙ্গেই থাকবে। পারভেজ ভাইয়ার সঙ্গে শ্রেষ্ঠ থাকলেও মাঝেমধ্যেই সে আমাদের সঙ্গেও থাকে। আমাদের যখন মনে হতো, তখন তাকে নিয়ে আসা হতো। দুই পরিবার মিলেই থাকত। আগে তো আপা ছিল। আপার সঙ্গে থাকত। এখন শ্রেষ্ঠ তার নানা-নানির সঙ্গেও মাঝেমধ্যে থাকবে। এটা নিয়ে কারও কোনো সমস্যা নেই।

তিনি আরও বলেন, শ্রেষ্ঠ তার মায়ের সঙ্গে খুব কথা বলতে চায়। মাকে কল্পনা করে। আমি স্কুলে দিয়ে আসি, নিয়ে আসি। গতকাল ওকে নিয়ে সিঁড়ি দিয়ে নামছি, তখন সে মাকে কল্পনা করে বলছে, ‘আম্মু বাই’।

এজাজ বিন আলী বলেন, আপার ছোট ছেলে স্বর্গ। মায়ের দাফন শেষে শেরপুর থেকে ফিরে থাকছে বাবার সঙ্গে। তার নানা-নানি এখনও গ্রামের বাড়িতে থাকায় স্বর্গকে আনা হয়নি। মাঝেমধ্যে নানাবাড়িতেও তার সময় কাটবে। এটা নিয়ে কোনো সমস্যা নাই। তবে দুই শিশুই তাদের বাবার কাছে বড় হবে।

তিনি আরও বলেন, শ্রেষ্ঠ-স্বর্গ দুজনই ভালো থাকুক। মায়ের ইচ্ছা পূরণ করুক। তাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, গত ২০ মে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সীমানা। দ্রুত তাকে ধানমন্ডির বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আট দিন চিকিৎসাধীন ছিলেন তিনি। অবস্থার অবনতি হলে ২৯ মে এই অভিনেত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষা করে শেষ চেষ্টা হিসেবে তাকে রাখা হয় লাইফ সাপোর্টে। পরে ৪ জুন (মঙ্গলবার) ভোরে তিনি মারা যান।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে শয্যাশায়ী ছিলেন দিলারা জামান, জানতেন না কেউই
পরকীয়া আইনত বৈধ বলে মনে করেন অভিনেত্রী কনীনিকা
সাত মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী আইরিন
এবার বিয়ে সারলেন অভিনেত্রী নাদিয়া