• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

আমি কখনও বিজ্ঞাপন বানাইনি: অমি

আরটিভি নিউজ

  ১০ জুন ২০২৪, ১৭:০৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। এবার ঈদেও আছে তার পরিচালিত ‘ফিমেল ৪’। তার পরিচালত নাটকগুলোতে শরাফ আহমেদ জীবন, মারজুক রাসেল, পলাশ, শিমুল শর্মা সহ আরও বেশ কয়েকজনের উপস্থিতি সব সময় দেখা যায়।

এদিকে সম্প্রতি প্রকাশিত একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন নিয়ে দেশে ব্যাপক সমালোচনা হচ্ছে। এই বিজ্ঞাপনটির মডেল হয়েছেন শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাসহ বেশ কয়েকজন।

সোমবার (১০ জুন) সকাল থেকেই বিজ্ঞাপনটি নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হচ্ছে সামাজিক মাধ্যমে। বিজ্ঞাপনের শেষ সংলাপে বলা হয়, একটা চুমুক দেন-তারপর সার্চ দেন। অর্থাৎ গুজবে কান না দিয়ে গুগলে সার্চ দিয়ে দেখুন, এমনই বক্তব্য।

এদিকে বিজ্ঞাপনটি নিয়ে সমালোচনা হচ্ছে সর্বমহলে। পাশাপাশি শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখা যাওয়ায় অনেকেই মনে করছেন কাজল আরেফিন অমি এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। যার ফলশ্রুতিতে অনেকেই এই নির্মাতাকে নানা মন্তব্য করছেন। তবে অমি জানালেন ভিন্ন কথা।

অমি জানান, বিজ্ঞাপনের দুই শিল্পীকে দেখে অনেকেই মনে করছেন এটি আমি নির্মাণ করেছি। এমন বিজ্ঞাপন নির্মিত হয়েছে আমি জানতামও না। প্রচারের পরে জানতে পেরেছি। অনেকে আমাকে ভুল বুঝে টেক্সট দিচ্ছেন।

এদিকে, বিষয়টি নিয়ে অমি নিজেই ফেসবুকে লিখেছেন, আমি কখনও বিজ্ঞাপন বানাইনি, আমি নাটক, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ নিয়েই কাজ করেছি, ভবিষ্যতে সিনেমা বানাব।

প্রসঙ্গত, আসছে ঈদে কাজল আরেফিন অমির ওয়েব ফিল্ম ‘ফিমেল ৪’ মুক্তি পাচ্ছে দেশের একটি ওটিটি মাধ্যমে। ঈদের দিন থেকে ২০ টাকা সাবস্ক্রাইব করে এটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আনার হত্যায় শাহীনের পক্ষে শিমুল, মিন্টুর পক্ষে গ্যাস বাবু’
৪৮ ঘণ্টার আল্টিমেটাম নিয়ে যা বললেন অমি
কাজল আরেফিনকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম সাইবার কমিউনিটির
কোকাকোলার পর ‘ফিমেল’ বয়কটের ডাক, অমির খোলা চিঠি