• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘অ্যাওয়ার্ড অনুষ্ঠান’ বিশ্বের সবচেয়ে বড় কৌতুক

বিনোদন ডেস্ক

  ৩০ নভেম্বর ২০১৭, ১৬:৩৬

বলিউডের অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলো বিশ্বের সবচেয়ে বড় কৌতুক বলে মন্তব্য করেছেন বলিউড তারকা সাইফ আলী খান। তিনি বলেন, বলিউডে যে কেউ অ্যাওয়ার্ডের ঘোষণা করে দেয়। তারপর নিজের ইচ্ছেমতো ক্যাটাগরি তৈরি করে পুরস্কার দেয়া হয়।

তিনি আরো বলেন, সঞ্চালকদের কিছু জোকস বলতে হয়, কিন্তু কেউ হাসে না। অথচ এই দৃশ্যগুলো এডিট করে টেলিভিশনে এমনভাবে দেখানো হয় যেন দর্শক হেসে লুটিয়ে পড়ছেন।

কিছুদিন আগেই কঙ্গনা রানাউতকে নিয়ে মজা করতে গিয়ে বিপাকে পড়েছিলেন সাইফ। ঘটনার শুরু হয়েছিল নিউইয়র্কে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে। সেখানে ‘ঢিসুম’সিনেমার জন্য সেরা কমিক অভিনেতার পুরস্কার পান বরুণ ধাওয়ান।

সেই অনুষ্ঠানে সঞ্চালক সাইফ বলেন, বাবা ডেভিড ধাওয়ানের জন্য এ জায়গায় পৌঁছুতে পেরেছেন বরুণ। তখন বরুণও সাইফকে পাল্টা বলেন, মায়ের জন্যই বলিউডে পরিচিতি পেয়েছেন সাইফ।

আসরে যোগ দিয়ে অপর সঞ্চালক করণও বলে ওঠেন- বাবা যশ জোহরের জন্য এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হয় তিনজনকে।

বিষয়টি নিয়ে অভিনেত্রী কঙ্গনা সহকর্মীদের উদ্দেশে খোলা চিঠি লিখে প্রতিবাদ জানান। কঙ্গনা লিখেছিলেন, স্বজনপোষণ নিয়ে সাইফের বক্তব্য ঠিক হলে তার কৃষক হওয়া উচিত ছিল।

সেই ঘটনার পর থেকেই নাকি অ্যাওয়ার্ড অনুষ্ঠান নিয়ে বেশ বিরক্ত সাইফ। তার কাছে অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে কৌতুক ছাড়া কিছুই মনে হয় না।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
X
Fresh