• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন অভিনেত্রী দিব্যা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ মে ২০২৪, ১৭:১১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দিব্যা আগরওয়াল। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে ২০২২ সালে তার জন্মদিনে বিয়ের প্রস্তাব দেন ব্যবসায়ী অপূর্ব। একই বছরের ৪ ডিসেম্বর বাগদান সারেন এ যুগল। চলতি বছরের ২০ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তবে কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার। দিব্যার সংসার নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চললেও নীরব ছিলেন তিনি। অবশেষে নীরবতা ভেঙে এ বিষয়ে কথা বললেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন দিব্যা। তাতে এ অভিনেত্রী লেখেন, আমি কোনোরকম আওয়াজ করিনি, কোনো মন্তব্য বা গল্পও করিনি। আমি ২৫০০ পোস্ট ডিলিট করেছি। তারপরও মিডিয়া আমার বিয়ের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চায়। বিষয়টি মানুষ যেভাবে আমার কাছে প্রত্যাশা করে তা খুবই মজার। আমি সবসময়ই অপ্রত্যাশিত কাজ করেছি। এখন মানুষ সন্তান অথবা বিয়েবিচ্ছেদ কামনা করছে? কিন্তু দুটোর একটিও ঘটেনি।

এর আগে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে স্বামী অপূর্বকে নিয়ে দিব্যা বলেছিলেন, সে (অপূর্বা) আমাকে নতুন জীবন দিয়েছে। আমার বাবা মারা যাওয়ার পর, আমি মন্দিরে যাওয়া বন্ধ করে দিয়েছিলাম, কোনো কিছুতে বিশ্বাস করা বন্ধ করেছিলাম। কিন্তু সে আমার জীবনে বিশ্বাস ফিরিয়ে এনেছে। আমি অপূর্বর প্রতি কৃতজ্ঞ। আমি সবসময় তার পাশে থাকব।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সম্পর্ক ভাঙার পর অভিনেত্রীর আবেগঘন পোস্ট
হাসপাতালে বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, শঙ্কা কাটেনি
‘মনে হচ্ছিল কেউ আমার বুকটা ছিদ্র করে দিয়েছে’
কিংবদন্তি অভিনেত্রী শাবানার জন্মদিনে অঞ্জনার আবেগঘন পোস্ট