• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

অভিনেত্রী সীমানার স্ট্রোক, সর্বশেষ যা জানা গেল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ মে ২০২৪, ১৬:৫৬
ছবি : সংগৃহীত

মডেল-অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। গেল সপ্তাহে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় জানা যায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার। এরপর থেকে হাসপাতালেই আছেন ‘দারুচিনি দ্বীপ’ খ্যাত এ অভিনেত্রী। রোববার (২৬ মে) তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে। এবার তার শারীরিক অবস্থার সর্বশেষ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সীমানার বড় ভাইয়ের স্ত্রী।

তিনি বলেন, খুবই বাজেভাবে স্ট্রোক করেছেন সীমানা। একটি সার্জারি করা হয়েছে তার। তবে শারীরিক অবস্থার কোনো উন্নতির লক্ষণ দেখছি না। চিকিৎসকরা এখনো কিছু জানাননি। এক সপ্তাহের মতো পর্যবেক্ষণে রাখবেন তারা। এরপরই হয়তো কিছু বলবেন। আপনারা সবাই সীমানার সুস্থতার জন্য দোয়া করবেন।

এর আগে সীমানার সাবেক স্বামী সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদ বলেন, গেল কয়েকদিন ধরে শারীরিক কিছু সমস্যায় ভুগছিলেন সীমানা। এরই মধ্যে আবার গত ২০ মে অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে এনে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন। তার একটি সার্জারিও করা হয়েছে। বর্তমানে কী অবস্থা, তা এখনো কিছু বোঝা যাচ্ছে না।

তিনি আরও বলেন, চিকিৎসকেরাও কিছু বলেননি। জানিয়েছেন, আরেকটু সময় লাগবে। তাকে এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে। পর্যবেক্ষণ শেষ হলে শারীরিক অবস্থা বিবেচনা করে তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

সীমানা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার ২০০৬ আসরের সেরা দশের একজন। ২০১৪ সালে বিয়ের পর মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন। পারভেজ ও সীমানার ঘরে একটি ছেলে আছে।

প্রসঙ্গত, সুন্দরী প্রতিযোগিতা লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার পর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সীমানা। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ তার প্রথম সিনেমা। ২০১৯ সালে দ্বিতীয় বিয়ের পর আবারও কাজে ফেরেন এই অভিনেত্রী। গত বছর ‘রোশনী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। এটি পরিচালনা করছেন বিপ্লব হায়দার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে অতিরিক্ত খেয়ে হাসপাতালে ভর্তি ১২০০ পাকিস্তানি
মাকে ছাড়া ভালো নেই সীমানার দুই ছেলে
রায়পুরে গরমে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ১৫ শিক্ষার্থী
লাইফ সাপোর্টে সীমানা, দোয়া চাইলেন ফারহান