• ঢাকা শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘আমাকে দুই টুকরো করে দিলে ভালো হয়’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১৩:২৬
রচনা ব্যানার্জী
রচনা ব্যানার্জী

অভিনয়ে না থাকলেও এখন রাজনীতির ময়দান দাপিয়ে বেড়াচ্ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সঞ্চালক রচনা ব্যানার্জী। প্রথমবারের মতো রাজনীতিতে পা রেখেছেন তিনি। এবারের লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করছেন রচনা।

বর্তমানে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে এসবের মাঝেও নানা ধরনের সমালোচনার মুখে পড়তে হচ্ছে রচনাকে। তবুও দমে যাননি এই নায়িকা। একের পর এক এলাকায় গণসংযোগ করে বেড়াচ্ছেন।

জানা গেছে, আগামী ২০ মে হুগলি লোকসভা কেন্দ্রে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। গত ১৭ মে ছিল নির্বাচনী প্রচারণার শেষদিন। এদিন গণসংযোগে বেরিয়ে একটি রোড শো করেন রচনা। গাড়িতে করে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন তিনি।

তবে অনেক এলাকাতেই ভোটের গণসংযোগে যেতে না পারায় বিরোধী দলীয় নেতাদের সমালোচনা শুনতে হয়েছে রচনাকে। তাই নির্বাচনী প্রচারণার শেষদিনে আক্ষেপ ঝাড়লেন তিনি।

রচনা বলেন, ‘আমাকে দুই টুকরো করে দিলে ভালো হয়। অনেক জায়গায় যেতে পারছি না। দুই টুকরো করে দিলে বেশি জায়গায় যেতে পারব। অনেকে আশা করছেন, কিন্তু কিছু করার নেই।’

সমালোচকদের ট্রোল করা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘এসব নিয়ে আসলে কিছু বলার নেই। গণসংযোগে এসে মানুষের ভালোবাসা পেয়েছি। তাদের মুখের হাসি দেখতে পেয়েছি। নির্বাচনে ফলাফল যাই হোক, আমি সঙ্গে করে তাদের ভালোবাসা নিয়ে ফিরব।’

প্রসঙ্গত, হুগলি কেন্দ্রে আগামী ২০ তারিখ অভিনেত্রী রচনা ব্যানার্জী এবং লকেট চট্টোপাধ্যায়ের মধ্যে লড়াইটা হবে। তবে নির্বাচনী ফলাফল পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৪ জুন পর্যন্ত। আর সেদিনই জানা যাবে, কে হাসবে বিজয়ের শেষ হাসি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের রাজনীতি নিয়ে রয়টার্সকে যা বললেন ড. ইউনূস
বাবার অসম্পূর্ণ কাজ বাস্তবায়নে রাজনীতি করবো: ডরিন
‘আ.লীগ কখনও ইতিবাচক রাজনীতি করেনি’
জামায়াতকে নিয়ে ফখরুলের মন্তব্যের তীব্র সমালোচনা কাদেরের