• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ব্যাড গার্লস নিয়ে দুই গীতিকারের গান 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১৬:০৩

ওয়েব সিরিজ 'ব্যাড গার্লস' এর শুটিং শুরু হচ্ছে সম্প্রতি। ইতিমধ্যে তৈরি হয়ে গেছে 'ব্যাড গার্লস' শিরোনামের টাইটেল সং।

গানটি লিখেছেন যৌথভাবে দুই গীতিকার। পরিচালক সেলিম রেজা'র এ সিরিজের কাহিনীর সাথে মিল রেখে টাইটেল গানটির মূল অংশ লিখেছেন অনুরূপ আইচ। এ গানের র‍্যাপ অংশটি লিখেছেন সুদীপ কুমার দীপ।

গানটি প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, ব্যাড গার্লস গানটি রেকর্ডের সময় সংগীত পরিচালক সাদ শাহ আমাকে বললেন, এ গানের মধ্যে র‍্যাপ ঢুকালে আরও ভালো লাগবে। তার সাথে আমিও একমত পোষণ করলাম। সেই সাথে সিদ্ধান্ত নিলাম, র‍্যাপের অংশটি দীপ লিখলে ভালো হবে। আমাকে ভালোবেসে দীপ লিখে দিলো খুব সুন্দর কয়েকটি লাইন।

ব্যাড গার্লস সম্পর্কে অনুভূতি জানাতে গিয়ে সুদীপ কুমার দীপ বলেন, ছোটবেলা থেকে অনুরূপ দা'র লেখা জনপ্রিয় গানগুলো শুনতে শুনতে বড় হয়েছি। এখনো অবধি তিনি হিট গান দিয়ে যাচ্ছেন। কিন্তু লোকটার ভিতরে কোনো হিংসা কাজ করে না। তিনি আমার লেখাকে ভালো বেসেছিলেন আমাকে দেখার আগেই। তখন আমার এতো নামডাক হয়নি। কিন্তু তিনি হুমায়ুনের স্টুডিওতে আমার লেখা গান শুনে আমাকে খুঁজে বের করেন। কত বড় মানসিকতার গীতিকার তিনি, বুঝে নিন। কাজেই এমন বড় একজন গীতিকারের সাথে যৌথ গান লেখার আনন্দটা ভাষায় প্রকাশ করা যাবে না।'

উল্লেখ্য, সেলিম রেজা পরিচালিত ওয়েব সিরিজ 'ব্যাড গার্লস' এর সূচনা সংগীতটি গেয়েছেন রাকা জারা। এ গানটির সংগীত পরিচালনার পাশাপাশি র‍্যাপ অংশটিও গেয়েছেন সাদ শাহ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ব্যাড গার্লস’এ তানিন সুবহা
X
Fresh