• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ব্যাড গার্লস’এ তানিন সুবহা

আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ১৬:০৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

এ প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। ছোট ও বড় পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। নাম ‘ব্যাড গার্লস’। অনুরূপ আইচ-এর কাহিনি ও চিত্রনাট্যে এটি নির্মাণ করবেন সেলিম রেজা। এ সিরিজে অভিনয় করবেন চলচ্চিত্রের একঝাঁক অভিনয়শিল্পী।

বর্তমান সময়ে মেয়েরা কেন খারাপ পথে যায় কিংবা কেন একটা মেয়ে খারাপ পথে যেতে বাধ্য হয়? কে বা কারা তাকে বাধ্য করে? প্রায় সব সেক্টরে কাজ করতে গেলে মেয়েদের নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়। কেউ জীবন বাঁচাতে কিংবা কেউ জীবন সাজাতে প্রবেশ করে ফেলে আলো অন্ধকারের নানা গলিতে। সমাজের এমন বাস্তবতা ও নানা বিষয় নিয়ে নির্মিত হবে ‘ব্যাড গার্লস’।

এতে অভিনয় প্রসঙ্গে তানিন বলেন, গল্প শুনেই আমি সিরিজটির প্রেমে পড়ে গেছি। অনুরূপ দা দারুণ লিখেছেন। বিশেষ করে প্রতারিত মেয়েদের কথা তিনি যেভাবে ফুটিয়ে তুলেছেন তার লেখনীতে, এটা এক কথায় অসাধারণ। এ ওয়েব সিরিজের প্রতিটা চরিত্র চ্যালেঞ্জিং। এ সিরিজে গল্পের নানা বাঁক ও মারপ্যাঁচ রয়েছে। রয়েছে টানটান উত্তেজনা। আমার চরিত্রটিও দারুণ। আমার বিশ্বাস নির্মাতা সেলিম ভাই দারুণ একটি প্রজেক্ট দর্শকদের উপহার দেবেন।

জানা গেছে, আগামী সপ্তাহ থেকে সিরিজটির শুটিং শুরু হবে। সিরিজটি একটি ওটিটি প্লাটফর্ম ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে দৃশ্যের জন্য ৯৯ বার টেক দিতে হয়েছে রিচাকে
ব্যাড গার্লস নিয়ে দুই গীতিকারের গান 
সিনেমায় সুদিন ফিরছে : সজল
জয়ার প্রথম
X
Fresh