• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ছেড়ে চলে যাওয়ায় প্রেমিকাকে যে জবাব দিয়েছিলেন মিঠুন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১২:৪০
মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এখনও দাপটের সঙ্গে পর্দায় দেখা মেলে তার। শুধু টালিউডে নয়, বলিউড-ঢালিউডেও কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন মিঠুন।

তবে অভিনেতার আজকের এই অবস্থানে আসার পথটা মোটেও সহজ ছিল না। বিখ্যাত হওয়ার আগে রুপালি পর্দায় জায়গা করে নিতে বেশ লড়াই করতে হয়েছিল তাকে। আর ঠিক সেই সময়ে মনও ভেঙেছিল মিঠুনের। হঠাৎ অভিনেতাকে ছেড়ে চলে যায় তার প্রেমিকা।

সম্প্রতি এক রিয়েলিটি শোতে হাজির হয়ে নিজের অতীতের কথা সামনে আনলেন মিঠুন। অভিনেতা বলেন, তারকা হওয়ার আগে প্রেমে পড়ে রীতিমতো পাগল হয়ে গিয়েছিলাম আমি। কিন্তু মেয়েটি ছেড়ে চলে যায়। তার পর ধীরে ধীরে সময়ও বদলে গেল। বড় তারকা হলাম আমি।

তিনি আরও বলেন, একদিন আমি বিমানে যাচ্ছি। সেই মেয়েটিও ছিল একই বিমানে। কিন্তু ও কোনোভাবেই আমার চোখের দিকে তাকাচ্ছিল না। আমি উঠে ওর দিকে এগিয়ে গেলাম। জানতে চাইলাম, ‘আমার দিকে তাকাচ্ছ না কেন।’ ও তখন তাকাল। কিন্তু দেখে মনে হলো, ওর ভীষণ অনুতাপ হচ্ছে। সেসময় আমি ওকে সহজ করার জন্য বলি, তখন তুমি যা করেছিলে, ঠিক করেছিলে।

আমার কথা শুনে জবাবে মেয়েটি বলেন, আমার মনে হয়, আমি ভুল করেছি। আমার ওটা তখন করা উচিত হয়নি। উত্তরে মিঠুন বলেছিলেন, তুমি এসব না করলে হয়তো এত বড় তারকা হতে পারতাম না আমি।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
 বিমানে মালয়েশিয়া রুটে ভয়ংকর সিন্ডিকেট, ৩০ হাজারের টিকিট ১ লাখ!
এয়ারবাসের উড়োজাহাজ কেনার দিকে এগোচ্ছে বিমান
এয়ারবাস কেনার চুক্তি আর্থিকভাবে বাস্তবসম্মত নয় 
যে কারণে চট্টগ্রামের বিমান ঢাকায় অবতরণ
X
Fresh