• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যে কারণে ৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১৩:৩৫
এফ এস নাঈম
এফ এস নাঈম

পর্দায় নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করেন তারকারা। কখনও ওজন বাড়ানো-কমানো, কখনও চুল ছোট-বড় করা, কখনও বা আবার চেহারার লাবণ্যতা কমিয়ে ফেলা কিংবা ফিরিয়ে আনা। ইতোমধ্যে ওজন বাড়ানো-কমানো নিয়ে আলোচনায় এসেছেন বেশ কয়েকজন অভিনেত্রী। এবার ওজন বাড়িয়ে খবরের শিরোনামে এলেন অভিনেতা এফ এস নাঈম।

জানা গেছে, ‘কালপুরুষ’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয়ের জন্য ৩৫ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। সিরিজটির টিজার সামনে আসতেই আলোচনায় আসেন এই অভিনেতা।

বরাবরই ফিট ও স্বাস্থ্য সচেতনতার জন্য পরিচিত নাঈম। কিন্তু অভিনয়ের জন্য অতিরিক্ত ওজন বাড়াতে হয়েছে তাকে। তবে ওজন বৃদ্ধির প্রক্রিয়াটা খুব একটা সহজ ছিল না অভিনেতার জন্য। বডি ট্রান্সফরমেশন এই জার্নিটা আসলে কেমন ছিল তার? সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

নাঈম বলেন, চরিত্রটা ধারণ করার জন্যই আসলে এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমায় ঠিক সে ধরনের একটা চরিত্রের কাছাকাছি পৌঁছানোর জন্যেই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম।

অভিনেতা আরও বলেন, সত্যি বলতে এটা শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না। কারণ এটা অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি ছিল। সেই সঙ্গে প্রায় ৮-৯ মাস এক্সট্রা বডি ওয়েট রাখার একটা ডিপ্রেশনও ছিল আমার জন্য। তারপর শুটিং করা। এই জার্নিটা আমার জন্য একটা সাধনা ছিল।

জানা গেছে, ‘কালপুরুষ’ সিরিজে নাঈমের চরিত্রের নাম মিরাজ। একটা মাডার কেস সলভ করতে গিয়ে নানা কিছু ঘটতে থাকে তার সঙ্গে। মূলত সেই ঘটনাগুলো ধরেই এগোতে থাকে সিনেমাটির গল্প।

প্রসঙ্গত, নাঈম অভিনীত ‘কালপুরুষ’ সিরিজটি নির্মাণ করেছেন সালজার রহমান। সিনেমার অন্যতম চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়া এতে আরও অভিনয় করেছেন— তানজিকা আমিন, জয়ন্ত চট্টোপাধ্যায়, ইমতিয়াজ বর্ষণ, রেজওয়ান পারভেজসহ আরও অনেকে। শিগগিরই ওটিটি প্লাটফর্ম চরকিতে সিরিজটি স্ট্রিমিং হবে বলে জানান নির্মাতা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়