• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মায়ের জন্য জোভানের চমক

আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১৭:২৯
ছবি : আরটিভি

মায়ের কোলই সন্তানের নিরাপদ আশ্রয়স্থল। যেখানে মাথা রেখে শান্তি পাওয়া যায়। একমাত্র মায়ের কাছে থাকে সন্তানের সব আবদার। আর মা-ও সর্বোচ্চ চেষ্টায় আগলে রাখেন সন্তানকে। প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার বিশ্বব্যাপী বিশেষ মর্যাদায় পালিত হয় বিশ্ব মা দিবস। সে হিসেবে এবার ১২ মে পালিত হচ্ছে বিশেষ এ দিনটি।

বিশ্ব মা দিবস উপলক্ষে আরটিভি দ্বিতীয় বারের মতো আয়োজন করে ‘আরটিভি স্বপ্নজয়ী মা সম্মাননা ২০২৪’। সেখানে সম্মাননা পেয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভানের মা মিসেস সোহেলী আহমেদ। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এ অভিনেতা।

নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি আরটিভিকে বলেন, আমার মা সম্মাননা পেয়েছেন, এটা সত্যিই দারুণ অনুভূতি। যা বলে বোঝানো যাবে না। অনেক ভালো লাগছে। আরটিভিকে ধন্যবাদ।

মা দিবসে পরিকল্পনা কী, জানতে চাইলে জোভান বলেন, মায়ের প্রতি ভালোবাসা দেখানোর জন্য একটি দিনই যথেষ্ট নয়। প্রতিটি দিন, প্রতিটি সময়ই মায়ের প্রতি ভালোবাসা-শ্রদ্ধা থাকে। তাছাড়া আমি প্রায়ই শুটিংয়ের ফাঁকে বাবা-মাকে নিয়ে ঘুরতে যাই, খাওয়া-দাওয়া করি। আজকের দিনটাতে শুটিং নিয়ে সারাদিন ব্যস্ত থাকলেও রাতে বাসায় যাওয়ার সময় মায়ের জন্য কেক নিয়ে যাবো।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৬ জনের পরিবার থেকে যেভাবে সন্তানদের পড়ালেখা করিয়েছেন নাজমিন হক
পুরুষতান্ত্রিক সমাজে পাইলট হয়েছি মায়ের উৎসাহে: সামিহা তাসনিম
ও আমার মুখ দেখেই সব বুঝতে পারে: জোভানের মা 
কন্যাসন্তান নিয়ে মুখ খুললেন পরীমণি
X
Fresh