• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

তিন বোনের একই ইচ্ছা  

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ১৩:২০

বাংলাদেশের ষাট, সত্তর ও নব্বই দশকের জনপ্রিয় তিন অভিনেত্রী সুচন্দা, ববিতা ও চম্পা। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। যা আজও সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটে আছে।

ঢাকাই চলচ্চিত্রের গর্ব এই তিন বোন একসময় দাপটের সঙ্গে রুপালি পর্দা মাতিয়েছেন। বর্তমানে চম্পাকে মাঝেমধ্যে দেখা গেলেও সুচন্দা ও ববিতা অভিনয় থেকে একেবারেই দূরে আছেন। তবে ভালো গল্প হলে এখনও অভিনয়ের ইচ্ছার কথা প্রকাশ করেছেন ববিতা।

অভিনেত্রী ববিতা

অভিনেত্রী বলেন, দীর্ঘদিন ধরেই কাজ থেকে দূরে রয়েছি। দেশ ও দেশের বাইরে থাকা হয়। তবে আগের মতো অভিনয় আর করা হয় না। কিন্তু ভালো গল্প হলে আবারও অভিনয় করতে চাই। এ ছাড়া আমাদের তিন বোনকে নিয়ে অনেকেই সিনেমা করার ইচ্ছা প্রকাশ করছে এখন। কিন্তু সেটা এখন আর সম্ভব নয়। কারণ, এখন সবাই যার যার স্থান থেকে ব্যস্ত।

তবে তিন বোনের একটি ইচ্ছা আছে জানিয়ে ববিতা আরও বলেন, আমাদের তিন বোনের ক্যারিয়ার নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করার ইচ্ছা আছে। হবে কি না, জানি না। তবে ইচ্ছে আছে। যদি প্রজেক্টটি হাতে নিই, তাহলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

অভিনেত্রী সুচন্দা

বিষয়টি নিয়ে চম্পা বলেন, এখনই সময় এমন একটি তথ্যচিত্র নির্মাণের। আমার জন্য নয়, আমার দুই বোনের বাংলাদেশের সিনেমায় অবদান রয়েছে। তাদের জন্য হলেও এমন একটি তথ্যচিত্র নির্মাণ করা দরকার বলে মনে করি।

অভিনেত্রী চম্পা

অভিনেত্রীর ভাষ্য, আমাদের দেশে কিংবদন্তির মৃত্যুর পর তাকে নিয়ে অনেক কিছু হয়। তাই জীবিত অবস্থায় তিন বোনকে নিয়ে কিছু করা উচিত বলে মনে করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার
অভিনেত্রী জাইরা ওয়াসিমের বাবা আর নেই
দেশে ফিরে যা বললেন কানের ‘সেরা অভিনেত্রী’ 
যে কারণে ৫৩ বছর বয়সেও সিঙ্গেল মনীষা
X
Fresh