• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘আন্দাজে ঢিল ছুড়লে ভিমরুলের কামড় খেতে হবে’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ১৩:১৮
ছবি : সংগৃহীত

সোয়েটার সিনেমার ‘প্রেমে পড়া বারণ’ গানটির মাধ্যমে দর্শক হৃদয়ে ঠাঁই করে নিয়েছিলেন অভিনেত্রী ইশা সাহা। এরপর অভিনয় করেছেন একের পর সিনেমা ও ওয়েব সিরিজে।

শুক্রবার (১০ মে) জি-ফাইভে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘পাশবালিশ’ ওয়েব সিরিজ। এতে তার সঙ্গে দেখা যাবে সৌরভ দাস ও সুহোত্র মুখার্জিকে।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ইশা। সেখানে কাজসহ তিনি আলাপ করেছেন ব্যক্তিগত বিষয় নিয়েও।

‘প্রজাপতি বিস্কুট’ খ্যাত অভিনেত্রী বলেন, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে আমার সম্পর্ক আছে না নেই, দূর থেকে সেটা অনুমান করে লোকে। বিনোদন দুনিয়ার মানুষদের কথা বাদ দিন, পাশের বাড়ির কাউকে নিয়েও এই আলোচনা হয়।

তিনি আরও বলেন, অনুমান বা মুখরোচক আলোচনা ঠিক আছে। কিন্তু আপনি তো আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিবৃতি দিতে পারেন না। বিবৃতি আমি দেবো বা আমার যার সঙ্গে নাম জড়াবে, তিনি দেবেন। আপনি তো তৃতীয় ব্যক্তি।

ইশা সাহা বলেন, যার সঙ্গে আমার নাম জড়ানো হয়েছিল, তার সঙ্গে আমার কিছু থাকতেও পারে আবার নাও পারে। তাই বলার আগে সত্যতা যাচাই করে নিতে হবে। আন্দাজে ঢিল ছুড়লে ভিমরুলের কামড় খেতে হবে।

প্রসঙ্গত, ‘প্রজাপতি বিস্কুট’ দিয়ে ২০১৭ সালে সিনেমায় অভিষেক হয় ইশার। এরপর তাকে ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’, ‘গোলন্দাজ’, ‘কাছের মানুষ’, ‘মিথ্যে প্রেমের গান’ ও ‘ঘরে ফেরার গান’ সিনেমায় দেখা গেছে। ওয়েব দুনিয়াতেও সমাদর আছে এই অভিনেত্রীর। ‘মাফিয়া’, ‘ইন্দু’, ‘গোরা’, ‘হ্যালো! রিমেম্বার মি?’সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh