• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৫
অপু বিশ্বাস
অপু বিশ্বাস

সেলিব্রিটিদের সন্তনরা জন্মের পর থেকেই যেন তারকা বনে যায়। পাশাপাশি তারকাসন্তানদের সম্পর্কে জানতে মুখিয়ে থাকেন দর্শকরাও। ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। বাবা-মায়ের মতো ছোট্ট জয়ও যেন এখন তারকা।

বরাবরের মতো এবারও বেশ আনন্দেই কেটেছে জয়ের ঈদ। বাবার দেওয়া উপহার তো ছিলই, জয়ও বাবাকে ঈদে উপহার দিয়েছে। তবে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করেন না অপু।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে এমনটাই জানালেন অপু। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঈদে আমার পরিকল্পনায় ফার্স্ট প্রায়োরিটি আমার সন্তান জয়। এখন নামাজ পড়া শুরু করেছে জয়। মাঝেমধ্যে তার দাদা নামাজে নেওয়ার জন্য টানাটানি করে। তবে তার বাবা এবং ফুফার সঙ্গে নামাজে যেতে ভীষণ কমফোর্টেবল সে।

ঈদে মায়ের কাছে জয়ের আবদারের বিষয়টি শেয়ার করে অভিনেত্রী বলেন, আমার কাছ থেকে বরাবরের মতোই জয়ের প্রত্যাশা চিকেন বিরিয়ানি। ঈদের দিন ওর জন্য এই রেসিপিটি বাসায় করি আমি। জয় ঈদে অনেক গিফট পেয়েছে। কিন্তু সে চাচ্ছিল বই। বেশ কিছু বইয়ের নাম আমাকে বলেছে। সেগুলো আমি কিনে দেব।

রোজার শুরুতেই শপিংয়ের জন্য জয়কে টাকা দিয়েছে শাকিব। অন্যদিকে জয়ও তার বাবাকে ঈদে গিফট করেছে। এ বিষয়ে আর কিছু বলতে চাচ্ছি না। আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না। কারণ, এটা একান্তই তাদের ব্যক্তিগত। কিন্তু অনেক সময় কিছু পরিস্থিতির কারণে দেখাতে হয়।

জয় বাবার হাত ধরে ঈদগাহে যায় জানিয়ে অপু বলেন, জয় নামাজে গিয়ে অর্ধেক পড়েই দাদাকে ডাকতে শুরু করে। তখন ওর বাবা এটা ম্যানেজ করে। বাবা ছাড়াও ফুফা এবং কাজিনদের সঙ্গে ঈদের নামাজে যেতে সে কমফোর্ট ফিল করে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ঢালিউডের ‘গসিপ কুইন’ অপু বিশ্বাস: ইমন
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
X
Fresh