• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

যত টাকার মালিক নাগার্জুনা আক্কিনেনি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ১১:১৯
নাগার্জুনা আক্কিনেনি
নাগার্জুনা আক্কিনেনি

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে নাগার্জুনার বয়স ৬৩। কিন্তু এই বয়সে এসেও রীতিমতো পর্দা কাঁপান তিনি। অভিনয়ে খ্যাতি কুড়ানোর পাশাপাশি অঢেল অর্থ-সম্পদের মালিকও হয়েছেন নাগার্জুনা।

তবে কত টাকার মালিক নাগার্জুনা? সে প্রশ্ন হরহামেশাই উঁকি মারে অভিনেতার ভক্তদের মনে। আসলে তারকাদের লাইফস্টাইল, অর্থ-সম্পদ ও ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে বরাবরই মুখিয়ে থাকেন ভক্তরা।

লাইফস্টাইল এশিয়ার তথ্য অনুসারে, বর্তমানে নাগার্জুনার মোট সম্পদের পরিমাণ ৩০১০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৪ হাজার ৯৩ কোটি ২৯ লাখ টাকার বেশি। সিনেমায় অভিনয় করে এবং বিভিন্ন টিভি শো সঞ্চালনা করে এই অর্থের বেশিরভাগ আয় করেছেন তিনি।

জানা গেছে, প্রতি সিনেমার জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নেন নাগার্জুনা। টিভি শোয়ের প্রতি এপিসোডের জন্য ৫ কোটি রুপি নেন। এ ক্ষেত্রে কখনও পারিশ্রমিক আরও বেশিও নিয়ে থাকেন। আবার কোনো কোনো সিনেমা থেকে পারিশ্রমিক নয়, লভ্যাংশ নেন নাগার্জুনা।

অন্যদিকে বিজ্ঞাপন থেকে ২ কোটি রুপি পারিশ্রমিক নেন নাগার্জুনা। প্রতি মাসে তার আয় ৪ কোটি রুপিরও বেশি। প্রতি বছরে দাঁড়ায় ৪৮ কোটি রুপি।

গেল পাঁচ বছরে সিনেমা থেকে বিপুল পরিমাণ অর্থ আয় করেছেন নাগার্জুনা। ২০১৯ সালে সিনেমা থেকে নাগার্জুনা আয় করেন ৩০ কোটি রুপি, ২০২০ সালে আয় করেন ৩৭ কোটি রুপি, ২০২১ সালে আয় করেন ৪৮ কোটি রুপি, ২০২২ সালে আয় করে ৪২ কোটি রুপি, ২০২৩ সালে আয় করে ৪৬ কোটি রুপি আয় করেন তিনি।

শুধু সিনেমায় অভিনয় নয়, ব্যবসাতেও বেশ সফল নাগার্জুনা। বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে এই অভিনেতার। স্টারের কাছে বিক্রি করার আগে তেলেগু মা টিভির মালিক ছিলেন তিনি। বর্তমানে পৈত্রিক সূত্রে প্রাপ্ত অন্নপূর্ণা স্টুডিওস দেখাশোনা করছেন নাগার্জুনা। এছাড়া হায়দরাবাদের হাই-টেকে একটি কনভেশন সেন্টার এবং ভারতের রাজধানীতে অন্নপূর্ণা ইন্টারন্যাশনাল স্কুল অব ফিল্ম অ্যান্ড মিডিয়া রয়েছে তার।

পাশাপাশি হায়দরাবাদেও একাধিক সম্পত্তি রয়েছে। তার একটির মূল্য ৪২ কোটি রুপি। অভিনেতার জুবলি হিলসে বাড়িটির মূল্য ৫০ কোটি রুপি। অন্নপূর্ণা স্টুডিওস ৭ একর জমির ওপরে প্রতিষ্ঠিত, যার মূল্য ২০০ কোটি রুপি।

তবে শুধুমাত্র অর্থ-সম্পদ কিংবা বাড়িই নয়, বিলাসবহুল গাড়িও নাগার্জুনার। অভিনেতার গ্যারেজে বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে। এই তালিকায় রয়েছে— বিএমডব্লিউ ৭ সিরিজ (মূল্য ১.৭৫ কোটি রুপি), অডি এ৭ (মূল্য ৯০.৫ লাখ রুপি), বিএমডব্লিউ এম৬ (মূল্য ১.৭৬ কোটি রুপি), পোর্শে (মূল্য ২ কোটি রুপি), বিএমডব্লিউ ৫ সিরিজ (মূল্য ১.৫ কোটি রুপি)।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতারণা করে গড়া অর্থ-সম্পদ সব ফ্রিজ হবে : সিআইডি প্রধান
X
Fresh