• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আমি কমার্শিয়াল শিল্পী, পয়সার বিনিময়ে এসব কাজ করি : ওমর সানি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১৭:০৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

সম্প্রতি সামাজিক মাধ্যমে ওমর সানির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে তিনি সার্কাসের মঞ্চে নাচছেন। বিষয়টি সবাই ইতিবাচকভাবে নিচ্ছেন না। কেউ নাক সিটকাচ্ছেন। কারও মতে ওমর সানির যত্রতত্র গিয়ে নাচানাচি করা ঠিক না। বিষয়টি নিয়ে এবার সরব হলেন সানি। জানালেন সুযোগ পেলে যাত্রাতেও অভিনয় করবেন তিনি।

তিনি বলেন, আমার এসব কাজে আমার স্ত্রী, ছেলে-মেয়ে তো কোনো কথা বলে না, অন্যদের সমস্যা কী? আমি আরও করব। মানুষের খেয়েদেয়ে কাজ নেই, এসব নিয়ে ভাইরাল করায় পটু। আমার সংসার, আমার জীবন আমাকেই চালাতে হয়। আমি সুযোগ পেলে যাত্রাতেও অভিনয় করব। আমি কমার্শিয়াল শিল্পী, পয়সার বিনিময়ে এসব কাজ করি।

সানি জানান, শুধু তিনি নন, ঢালিউডের অনেকেই অর্থের বিনিময়য়ে বিভিন্ন শোয়ে যান। উদাহরণ হিসেবে শাকিব খানসহ কয়েকজনের নাম উল্লেখ করে বলেন, ‘আমাদের এখানে অনেক বড় বড় তারকাও করেছেন। এখনও কেউ কেউ সার্কাসে শো করেন। ইলিয়াস কাঞ্চন সাহেব, মিশা সওদাগর, শাকিল খান, অমিত হাসানরাও করেছেন। এমনকি এখনকার সময়ের বড় তারকা শাকিব খানও ভারতের আসামে গিয়ে প্যান্ডেল ঘেরা মঞ্চে নাচেন। আর এসব করলে সমস্যাই-বা কী? আমি তো চুরি-ডাকাতি করছি না।

ঈদে ‘ডেডবডি’ ও ‘সোনার চর’ নামের দুটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ওমর সানির। তবে হল না পাওয়ায় ‘মুক্তি পাচ্ছে না। অন্যদিকে ৭ হলে মুক্তি পাচ্ছে ‘সোনার চর’। এটি নির্মাণ করেছেন জাহিদ হোসেন। এতে সানি ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, জায়েদ খান শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসি হেলমেট! তীব্র গরমেও রাস্তায় থাকবে মাথা ঠান্ডা (ভিডিও)
এক বাড়ি দুই দেশে (ভিডিও)
বাচ্চা নিয়ে এসির পানিতে তৃষ্ণা মেটাচ্ছে মা ছাগল (ভিডিও)
ব্যারিস্টার সুমনের পাশে দাঁড়িয়ে হাসি ভাইরাল, যা বললেন পিয়া
X
Fresh