• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

মাধবনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে বিপাকে বিপাশা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১৩:৪১
বিপাশা বসু ও মাধবন
বিপাশা বসু ও মাধবন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। ক্যারিয়ারে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে রুপালি পর্দায় তারকাদের প্রেমের রসায়ন সুন্দরভাবে ফুটিয়ে তুললেও এর শুটিংয়ের পেছনে নানান গল্প থাকে। অনেক সময় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে বিপাকে পড়েন অভিনেত্রীরা।

এমন ঘটনা মাধবন এবং বিপাশার জীবনেও আছে। অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে কাজ করতে গিয়ে বিপাকে পড়েছিলেন বিপাশা। ‘জোড়ি ব্রেকার্স’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। সিনেমার একটি চুম্বন দৃশ্যের শুটিংয়ের সময় খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল এই অভিনেত্রীকে।

২০১২ সালে গ্রিক দ্বীপ মাইকোনোসে সিনেমাটির শুটিং করছিলেন বিপাশা-মাধবান। তারা সে সময় ১২-১৩ দিন বাইরে থাকায় টিমের লোকজন ভারতীয় খাবার মিস করছিল। সেখানে একদল পাঞ্জাবি ছেলে নিয়মিত শুটিংয়ে আসত। তারা ইউনিটের ইচ্ছার কথা জানতে পেরে সুস্বাদু পাঞ্জাবি খাবার অফার করে।

পরে মাধবানসহ ইউনিটের সবাই পাঞ্জাবি খাবারের আইটেম যেমন বাটার চিকেন, সরষো দা শাক, মাক্কে দি রোটিসহ সালাদ ও পেঁয়াজ খেয়েছিল। খাবারগুলো এতোটাই সুস্বাদু ছিল যে সবাই চেটেপুটে খেয়েছিলেন।

এরপরেই আবার সিনেমার শুটিং শুরু হয়। কিন্তু ওই সময় মাধবানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করতে হবে শোনার পর আপত্তি জানিয়েছিলেন বিপাশা। কারণ, মাধবানের স্ত্রী সরিতার খুব ঘনিষ্ঠ তিনি। মূলত এ কারণেই দৃশ্য করতে রাজি হচ্ছিলেন না বিপাশা। কিন্তু পরবর্তীতে সিনেমার নির্মাতা অশ্বিনী চৌধুরী দৃশ্যটি করতে রাজি করিয়েছিলেন তাকে। তবে চুম্বন দৃশ্যের পরপরই, বিপাশা তার মেকআপ রুমে ছুটে যান এবং দীর্ঘ সময় আর বাইরে আসেননি।

জানা যায়— খাবার খাওয়ার সময় একটু বেশিই পেঁয়াজ খেয়ে ফেলেছিলেন মাধবান। যার ফলে চুম্বন দৃশ্যে শ্যুটিংয়ে রীতিমতো বমি বমি ভাব চলে এসেছিল বিপাশার। পুরো ঘটনাটিকে একটি রসিকতায় পরিণত করা হয়েছিল এবং ইউনিটও প্রচুর উৎসাহের সঙ্গে আনন্দ করে শুটিং শেষ করেছিল।

সূত্র : আজতাক বাংলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh