• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘আমাকে কেনার মতো ধনী এখনও তারা হননি’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ এপ্রিল ২০২৪, ১৮:৪৭
প্রকাশ রাজ
প্রকাশ রাজ

দক্ষিণী ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেতা প্রকাশ রাজ। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। তবে খলনায়ক চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি কুড়িয়েছেন প্রকাশ।

শুধু অভিনয় নয়, রাজনীতির মাঠেও বিচরণ রয়েছে প্রকাশ রাজের। ২০১৭ সালে প্রকাশ রাজের সাংবাদিক বন্ধু গৌরি লঙ্কেশকে গুলি করে হত্যা করা হয়। এরপর নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করেন এই অভিনেতা।

পরবর্তীতে সময়ের সঙ্গে বিজেপিবিরোধী হিসেবে পরিচিতি লাভ করেন তিনি। এমনকি ২০১৯ সালে স্বতন্ত্র থেকে লোকসভা নির্বাচনে অংশ নিয়েও পরাজিত হন প্রকাশ রাজ।

কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে— সেই বিজেপিতেই নাকি যোগ দিতে যাচ্ছেন প্রকাশ রাজ। বিশেষ করে গতকাল এই বিষয়টি নিয়ে জোর চর্চা হয়েছে নেটদুনিয়ায়। অবশেষে এ নিয়ে মুখ খুললেন প্রকাশ রাজ।

গতকাল এক্সে একটি পোস্ট শেয়ার করে প্রকাশ রাজ লেখেন, ‘আমার মনে হয়, তারা চেষ্টা করেছে। তারা উপলদ্ধি করেছে, আমাকে কেনার মতো ধনী (আদর্শিক) তারা না। আপনারা কী মনে করেন বন্ধুরা!’

প্রকাশ রাজকে নিজেদের দলে নেওয়ার জন্য বেশ কিছু রাজনৈতিক দলই চেষ্টা চালাচ্ছে। কিন্তু তাতে নারাজ এই অভিনেতা। চলতি বছরের জানুয়ারি মাসে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছিলেন প্রকাশ রাজ।

সে সময় অভিনেতা বলেছিলেন, ‘আমার কাছে তিন-তিনটি রাজনৈতিক দলের পক্ষ থেকে লোকসভা ভোটের প্রার্থী হওয়ার প্রস্তাব এসেছে। আমি সাফ না করে দিয়েছি। কারণ ওরা আমাকে চেয়েছিল, আমার রাজনৈতিক দর্শন বোঝার চেষ্টাই করেনি। আমি এসবের ফাঁদে পড়তে চাই না।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে কন্নড় ভাষার চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন প্রকাশ রাজ। কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও ইংরেজি ভাষার অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি নিজের অভিনয়গুণে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন প্রকাশ রাজ।

সূত্র : নিউজ ১৮

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ বছর পর এই প্রথম কাশ্মীরে শোভাযাত্রা-সমাবেশ মোদির
সুপ্রিম কোর্টের রায়ে নির্বাচনের আগে বড় ধাক্কা খেলেন মোদি
পশ্চিমবঙ্গে রাহুল গান্ধীর গাড়িতে পাথর নিক্ষেপ 
রাহুল গান্ধীর যাত্রায় বিজেপি সরকারের বাধার অভিযোগ
X
Fresh