• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের বিদেশি নায়িকার প্রশংসায় পঞ্চমুখ অপু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ এপ্রিল ২০২৪, ১৬:৫৫
ছবি : সংগৃহীত

ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ডজনখানেক সিনেমা। ঈদ মানেই হলগুলোতে উপচে পড়া ভিড়। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান এবং মার্কিন অভিনেত্রী কোটর্নি কফি অভিনীত সিনেমা ‘রাজকুমার’।

ইতিমধ্যে সিনেমাটির দুটি গান মুক্তি পেয়েছে। গান দুটিতে শাকিব-কোটর্নির পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। শুধু ভক্তরাই নন, শাকিবের বিদেশি নায়িকার প্রশংসায় পঞ্চমুখ চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

‘রাজকুমার’সিনেমার ‘বরবাদ’শিরোনামের গানের একটি দৃশ্যে কোটর্নি কফির দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকার দৃশ্য দেখা গেছে। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করে কোর্টনির রূপের প্রশংসা করেছেন অপু। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মিষ্টি দেখতে।’

‘বরবাদ’ গানের দৃশ্যে যেমন নিউ ইয়র্ক দেখা গেছে, তেমনি উঠে এসেছে বাংলাদেশের হলুদ সরিষা ক্ষেত, রেলওয়ে স্টেশনের সৌন্দর্য। ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবান, ভারত ও নিউ ইয়র্কে শুটিং হয়েছে রাজকুমার সিনেমাটির।

পাশাপাশি কোটর্নির সঙ্গে শাকিবের প্রেমের রসায়নও সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। তেমনি রয়েছে বিরহের আঁচও। কারণ এই গানের মূল বাণীতে রয়েছে বিরহের বন্দনা।

মূলত পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্প নিয়ে সাজানো হয়েছে ‘রাজকুমার’।

প্রসঙ্গত, ‘রাজকুমার’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। সিনেমায় শাকিব-কোর্টনি ছাড়া আরও অভিনয় করেছেন— তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডা. এজাজ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
X
Fresh