• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১৩:৩৯
বিদ্যা সিনহা মিমের সঙ্গে চিকিৎসক নাজিয়া যাবিন
বিদ্যা সিনহা মিমের সঙ্গে চিকিৎসক নাজিয়া যাবিন

গেল বছর মুক্তি পায় বিদ্যা সিনহা মিম ও সিয়াম অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। এটি নির্মাণ করেছিলেন দীপংকর দীপন। মুক্তির পর দারুণ সাড়া ফেলে সিনেমাটি। তবে এই সিনেমা মুক্তির পর প্রেক্ষাগৃহে মিমের সঙ্গে ঘটে যায় এক অভাবনীয় ঘটনা। সিনেমাটি হলে দেখতে এসে মিমকে সোনার ব্রেসলেট উপহার দেন তার ভক্ত চিকিৎসক নাজিয়া যাবিন।

সেই ঘটনার বছর না গড়াতেই জানা গেল না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন মিমের সেই ভক্ত। বুধবার (৩ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের মৃত্যুর খবরটি জানান অভিনেত্রী নিজেই। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে নাজিয়ার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট দেন মিম।

পাঠকদের সুবিধার জন্য মিমের পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘আজ (বুধবার) আমি এমন এক মানুষের ব্যাপারে কথা বলছি যাকে আমি চিনেছি খুব অল্প সময়ের জন্য। কিন্তু এই অল্প সময়ে উনি আমার খুব কাছের একজন হয়ে গিয়েছিলেন। কিন্তু তাকে আরও ভালো করে জানার আগেই তিনি চলে গেলেন আমাদের সবাইকে ছেড়ে।
ডক্টর নাজিয়া আমার এত বছরের ক্যারিয়ারে যদি সত্যিকারের স্পেশাল একজন ভক্ত পেয়ে থাকি, তবে সেটা ছিলেন উনি। আমার এই পর্যন্ত মুক্তি পাওয়া সকল সিনেমার ফার্স্ট শো তিনি দেখতেন!

গত বছর ‘অন্তর্জাল’ যখন মুক্তি পায় তিনি তখন জানতে পরেন আমি ওইদিন আসব। আমার অপেক্ষায় উনি সারাদিন ওখানে বসে ছিলেন। যাওয়ার পর আমাকে দেখেই তিনি এত খুশি হয়েছিলেন। আমাকে তখনই একটা ব্রেসলেট দেন। আমি নিজেই খুব অবাক হই যে আমাকেও কেউ কখনও না জেনে না দেখে এতটা পছন্দ করতে পারে। আমি আজকেও তার দেওয়া সেই ব্রেসলেট পরেছিলাম।

আজ কী মনে করে যেন আপুর প্রোফাইলে গিয়ে দেখি আপুর কাছের মানুষ লিখছেন আপু আর নেই। প্রথমে আসলেই মানতে পারিনি। আপুকে অনেকবার ফোন করলাম এই আশায় যে তিনি ধরে বলবেন সব ঠিক আছে আর আমি ভুল দেখছি। আমার ভুল ভেঙেছে এবং ওটাই সত্যি যেটা মেনে নিতে আমার কষ্ট হচ্ছে। আপু আর নেই আমাদের মাঝে। জীবনটা আসলেই অনেক অনিশ্চিত। কাল রাত থেকে মন খুব খারাপ। নাজিয়ার সঙ্গে আমার খুব অল্প সময়ের পরিচয়, কিন্তু যেইটুকু সময় তাকে জেনেছি সেই সময়টুকু খুব সুন্দর কেটেছে। আপুর জন্য সবাই দোয়া করবেন।’

প্রসঙ্গত, বারডেম হাসপাতালে কর্মরত ছিলেন নাজিয়া যাবিন। চলতি রমজানেই ইফতারের আগে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
সংসারে খুনসুটি সবারই কম-বেশি হয় : মিম
ভোটের টানে দেশে ফিরেছেন মিম
X
Fresh