• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

তাসনিয়া ফারিণের নামে মেয়ের নাম রেখেছেন কলকাতার ট্যাক্সিচালক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৮:১০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। দেশের পাশাপাশি ওপার বাংলাতেও কাজ করছেন। সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা অতনু ঘোষের ‘আরও এক পৃথিবী’ ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন তিনি। ফলে সময়টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। নেটিজেনদের নজরও রয়েছে তার ওপর। এবার তিনি জানালেন রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ হওয়ার কারণ।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন ফারিণ। সেখানে ফারিণকে দেখা গেছে উবারচালকের সঙ্গে কথা বলতে। জানতে চাইছেন তার মেয়ের নাম কী? উবারচালক জানাচ্ছেন, তাসনিয়া ফারিণ।

তাদের আলাপে জানা যায়, উবারচালকের ক্লাস থ্রিতে পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। এই নামেই বড় হতে থাকে মেয়ে। কিন্তু পরে তাসনিয়া ফারিণের ভক্ত হয়ে যান বাবা রাকিব। তার অভিনীত সব নাটক দেখেন নিয়মিত।

উবারচালক আরও জানান, এ কারণে মেয়েটির নাম বদলে তাসনিয়া ফারিণ রাখেন তিনি। অপূর্বর সঙ্গে ফারিণের অভিনয় সবচেয়ে ভালো লাগে তার।

এদিকে উবারচালক ভক্তের এমন মন্তব্যে আপ্লূত অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ভিডিওটি পোস্ট করে লিখেছেন, সবকিছু ছাপিয়ে আমার সবচেয়ে বড় অর্জন দর্শকদের ভালোবাসা। অনেক শুভাকাঙ্ক্ষীদের সাথে দেখা হয় কিন্তু আজকে এমন একজনের সাথে দেখা হলো যিনি নিজের মেয়ের নাম পরিবর্তন করে আমার নামে নাম রেখেছেন। বিশ্বের যেকোন প্রান্তে গেলে আপনাদের এমন ভালবাসা আমাকে সত্যিই অনেক আপ্লুত করে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
ঈদে মাকে অনেক বেশি মিস করি : দীঘি
X
Fresh