• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৫:৪০
পরিণীতি চোপড়া
পরিণীতি চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। গেল বছর প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। বিয়ের পর বেশ সুখেই সংসার করছেন তারা। তবে সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠেছে পরিণীতির। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে পরিণীতি অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘চমকিলা’। বর্তমানে সেই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) মুম্বাইতে কালো পোশাকে একটি ইভেন্টে অংশ নিতে দেখা যায় পরিণীতিকে। মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ও ভিডিওগুলো প্রকাশ্যে আসার পরেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে তার। নেটিজেনদের ধারণা— পরিণীতি সন্তানসম্ভবা।

তবে নেটকারিগরদের সেই চর্চায় পানি ঢেলে দিলেন পরিণীতি। শুধু তাই নয়, হাসির ছলে নিজের প্রতিক্রিয়াও জানান এই অভিনেত্রী। ইনস্টাগ্রামের স্টোরিতে লেখেন— ‘কাফতান ড্রেস মানেই গর্ভবতী! ওভারসাইজড টিশার্ট মানেই গর্ভবতী। ঢিলেঢালা কুর্তি মানেই গর্ভবতী।’

এ প্রসঙ্গে কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে পরিণীতির স্বামী রাঘব জানান, গর্ভবতী হওয়ার খবরটা সত্য নয়। ও এখন বিভিন্ন শহরে দৌড়ে বেড়াচ্ছে কাজ এবং ব্যক্তিগত কিছু বিষয়ের জন্য। কে কী পোশাক পরছে, সেটা দেখে সে গর্ভবতী কি না বোঝা যায় না।

সূত্র : আউট লুক ইন্ডিয়া

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কান্না থামছেই না পরিণীতির
তবে কি মা হতে যাচ্ছেন পরিণীতি চোপড়া
নতুন শুরু পরিণীতির
X
Fresh