• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নতুন শুরু পরিণীতির

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ১১:০১
পরিণীতি চোপড়া
পরিণীতি চোপড়া

গেল বছরের সেপ্টেম্বরে ভালোবেসে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে স্বামীকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এই অভিনেত্রী। তবে হঠাৎ বিয়ের কয়েক মাসের মাথায় নতুন সিদ্ধান্ত নিলেন পরিণীতি।

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্টবাদী ছিলেন পরিণীতি-রাঘব। কখনোই রাখঢাক ছিল না এই জুটির মধ্যে। সম্পর্কে আসার পর থেকেই তাদেরকে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। কখনও ডিনার ডেট, কখনও বা প্রকাশ্যে এক সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা গেছে পরিণীতি-রাঘবকে।

এবার নতুন সিদ্ধান্ত নিলেন পরিণীতি-রাঘব। তবে অভিনেত্রীর সিদ্ধান্তের কথা শুনে অনেকেই হয়তো ভাবছেন সন্তান নেবেন তিনি। কিন্তু বিষয়টা মোটেও এমনটা নয়।

সন্তান নয়, ক্যারিয়ারের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন পরিণীতি। অভিনয়ে খুব অল্প সময়েই দর্শকদের নজর কেড়েছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, গানেও বেশ পারদর্শী এই অভিনেত্রী। ইতোমধ্যে পরিণীতির গানে মুগ্ধ হয়েছেন সবাই।

এবার পাকাপাকিভাবে গানের জগতে পা রাখছেন পরিণীতি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানালেন তিনি। জানা গেছে, কনসার্টের মাধ্যমেই গানের জগতে প্রবেশ করবেন। অভিনেত্রীর স্টুডিও তৈরির কাজ প্রায় শেষের পথে। খবরটি শোনা মাত্রই পরিণীতিকে প্রশংসা ও শুভেচ্ছায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি-রাঘব। রাজস্থানের এক সাতমহলা প্রাসাদে বসেছিল তাদের বিয়ের আসর।

সূত্র : নাইন বাংলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
সাত ওভারের ম্যাচে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
মায়ের গয়না বেঁচে প্রথম স্টুডিও তৈরি করেন এ আর রহমান
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh