• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

সামিরা খান মাহির এ কী হাল!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১৯:২২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। সামাজিকমাধ্যমে বেশ সরব তিনি। পেশাগত ও ব্যক্তিগত মুহূর্তগুলো সেখানে প্রকাশ করেন। এবার এমন এক ছবি প্রকাশ করলেন যাতে যারপরনাই অবাক হতে হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) নিজের ফেসবুকে যে ছবি প্রকাশ করেছেন মাহি সেখানে দেখা গেছে, রাস্তায় দাঁড়িয়ে ভিক্ষা করছেন অভিনেত্রী। পরনে পুরোনো সাদা শাড়ি, হাতে ভিক্ষার থালা। ক্যাপশনে লিখেছেন, আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে।

ছবিটি দেখে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কেননা এটি একটি নাটকের দৃশ্য। নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত। নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন নিলয় আলমগীর।

নাটকটি নিয়ে মাহি বলেন, এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি। তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই সামিরা খান মাহির। এক লহমায় দর্শক বন্দি হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দায় এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। পাশাপাশি ওটিটিতেও প্রশংসিত হয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
ঈদে মাকে অনেক বেশি মিস করি : দীঘি
মা হওয়ার খবর গোপন রাখার কারণ জানালেন অভিনেত্রী
X
Fresh