• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ্যে শাকিবের ‘তুফান’র ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২৪, ১৯:৪৮
‘তুফান’ সিনেমার ফার্স্ট লুকে শাকিব খান
‘তুফান’ সিনেমার ফার্স্ট লুকে শাকিব খান

বর্তমানে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা মুক্তিতে তোড়জোড় চলছে। আসন্ন ঈদে মুক্তি পাবে সিনেমাটি। এর মাঝেই প্রকাশ্যে এলো শাকিবের ‘তুফান’ সিনেমার ফার্স্ট লুক। পোস্টারটি প্রকাশ পেতেই রীতিমতো ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

‘তুফান’ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো রায়হান রাফির নির্দেশনায় অভিনয় করছেন শাকিব। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের এসভিএফ।

বুধবার (২৭ মার্চ) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন রাফি। পোস্টে ‘তুফান’ সিনেমায় শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করেন এই নির্মাতা।

ক্যাপশনে রাফি লিখেছেন, ‘অগ্রিম শুভ জন্মদিন সুপারস্টার শাকিব খান। আপনাদের জন্য উপস্থাপন করছি ‘তুফান’র ফার্স্ট লুক।’

শুধু তিনিই নন, ‘তুফান’র ফার্স্ট লুকের পোস্টারটি নিজের ফেসবুকে শেয়ার করে শাকিব লেখেন—তুফান লোডিং। সঙ্গে জুড়ে দেন একটি আগুনের ইমোজিও।

এদিকে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন শাকিব। পোস্টারে এই নায়কের লুক দেখে বেশ প্রসংশাও করছেন নেটিজেনরা। বোঝাই যাচ্ছে— ‘রাজকিমার’র পরে ‘তুফান’র মাধ্যমে আরেকটি ধামাকা দিতে চলেছেন শাকিব।

প্রসঙ্গত, ‘তুফান’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ঈদ-উল-আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিবের বিগ বাজেটের এই সিনেমা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
শাকিবের ‘তুফান’-এ মিমি-নাবিলা
শাকিবের ‘তুফান’-এ আফরান নিশো!
X
Fresh