• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের ‘তুফান’-এ আফরান নিশো!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

একজন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। অন্যদিকে ছোট পর্দার বর্তমান সময়ের নাম্বার ওয়ান অভিনেতা আফরান নিশো। গেল বছর তার বড় পর্দায় অভিষেক হয়েছে। বলা চলে চলচ্চিত্রে নবাগত আফরান নিশো।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’-এ থাকছেন আফরান নিশো। খলনায়ক হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি। এই গুঞ্জনের সূত্রপাত ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা যায়, একটি সংবাদমাধ্যমের সম্পাদকের হাতে তুফান ছবির পোস্টার তুলে দিচ্ছেন আফরান নিশো, রায়হান রাফী ও প্রযোজক শাহরিয়ার শাকিল। তবে বিষয়টি পুরোপুরি ভুয়া। ছবিটিও এডিট করা। এটি মূলত রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের ছবি। যেটা ২০২৩ সালে তোলা হয়েছিল। সেই ছবিতেই ‘তুফান’-এর পোস্টার বসিয়ে প্রচার করা হচ্ছে, শাকিবের সিনেমায় ভিলেন হচ্ছেন আফরান নিশো।

এ বিষয়ে ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফি বলেন, পুরো বিষয়টিই ভুয়া। আফরান নিশো তুফান সিনেমায় অভিনয় করছেন না। আগের একটি ছবি এডিট করেই এই গুজব ছড়ানো হয়েছে।

প্রসঙ্গত, চরকি, আলফা আই ও কলকাতার স্বনামধন্য এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে তুফান। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে এটির দৃশ্যধারণ শুরু হচ্ছে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও কে কে অভিনয় করছেন, তা এখনও নিশ্চিত করেনি প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে গেল বছর ঈদে শাকিব খান ও নিশোর ছবি মুক্তি পায়। সে সময় সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে সব জায়গায় দুই নায়কের ভক্ত ও নির্মাতাদের মাঝে এক নিরব যুদ্ধ লক্ষ্য করা গিয়েছিল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
X
Fresh