• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৬:৫৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। কাজের পাশাপাশি নানান বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন তিনি। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়। এবার এই নায়িকা লোকসভা নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন।

এনডিটিভির তথ্য অনুসারে, রোবাবার (২৩ মার্চ) বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতের। এ অভিনেত্রী হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিজেপি প্রার্থী হিসেবে কঙ্গনার নাম ঘোষণার পর এক্সে (টুইট) একটি পোস্ট দিয়েছেন। এতে কঙ্গনা লেখেন, আমার প্রিয় ভারত এবং ভারতীয় জনতার নিজেদের পার্টি ভারতীয় জনতা পার্টি আমাকে সবসময় নিঃস্বার্থভাবে সমর্থন করেছে। লোকসভা নির্বাচনে তাদের প্রার্থী হিসেবে বিজেপি জাতীয় নেতৃত্বে আমার নাম ঘোষণা করেছে। আমি আমার জন্মস্থান হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়াই করব। আমি হাইকমান্ডের এই সিদ্ধান্তকে মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

গত কয়েক বছর ধরে গুঞ্জন উড়ছে, বিজেপির রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা। লোকসভা নির্বাচনে টিকিট পাচ্ছেন সে গুঞ্জনও অনেক দিনের। মূলত, বিজেপির পক্ষে সাফাই গাওয়া, নরেন্দ্র মোদির প্রশংসা করার রেশ ধরেই এই গুঞ্জন চাউর হয়। সর্বশেষ রাজনীতিতে নাম লিখিয়ে এ অভিনেত্রী বলেন, আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিতে পেরে সম্মানিত বোধ করছি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
X
Fresh