• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালের বিল দিতে পারছে না অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৩:১৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২৮ বছর বয়সী দক্ষিণী অভিনেত্রী অরুন্ধতী নায়ার। গেল ১৪ মার্চ ঘটনাটি ঘটছে। একটি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। দুর্ঘটনার সময় গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী।

ভারুতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সূত্রে জানা গেছে, গত ১৪ মার্চ অরুন্ধতী নায়ার ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। গত চারদিন ধরে জ্ঞান ফেরেনি অভিনেত্রীর।

অভিনেত্রীর কাছের বন্ধু রেমিয়া জোসেফ জানিয়েছেন, হাসপাতালের বিল দিতে পারছে না পরিবার। প্রয়োজন আর্থিক সহায়তার। সেরে উঠতে আরও কিছু অস্ত্রোপচার প্রয়োজন অরুন্ধতীর। আর তার জন্য প্রয়োজন অর্থের।

রেমিয়া বলেন, তামিল সিনেমার জনপ্রিয় মুখ হওয়া সত্ত্বেও ইন্ডাস্ট্রির কেউ আসেনি অভিনেত্রীকে সহায়তা করতে। অরুন্ধতীর পরিবার আর্থিকভাবে সচ্ছল নয়। হাসপাতালের বিল পরিশোধ করতে তাদের আর্থিক সহায়তা দরকার। তার কিছু বন্ধু সাহায্য করেছেন, তখন আরও অর্থের প্রয়োজন। এমন তো নয় যে আমরা কোটি টাকা কামাই করি।

প্রসঙ্গত, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় তামিল সিনেমা ‘পোঙ্গি এজহু মনোহরা’ দিয়ে অভিনয়ে পা রাখেন অরুন্ধতী। ২০১৮ সালে মুক্তি পায় বিজয় অ্যান্টোনির ‘শয়তান’। এই সিনেমা থেকে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। ২০২৩ সালে ‘আইয়িরাম পোরকাসুখুল’ সিনেমাতে শেষবার তাকে দেখা গেছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
X
Fresh