• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সামান্থার নতুন লুকে উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৪:৩৪
সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নিজ গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন বলিউডেও। তবে মাঝে বিরল রোগ ‘মায়োসাইটিস’ ধরা পড়ায় অভিনয় থেকে দীর্ঘদিন দূরে ছিলেন তিনি। চিকিৎসা শেষে আবারও মনোযোগী হয়েছেন অভিনয়ে।

সামান্থা এখন অনেকটাই সুস্থ। আর অভিনেত্রী যে সুস্থ এবং ফিট সেটা বোঝা যাচ্ছে সম্প্রতি তার প্রকাশ করা ছবিতেই। একদম নতুনভাবে নিজেকে হাজির করলেন সামান্থা। এদিকে অভিনেত্রীর নতুন লুকে উত্তাল নেটদুনিয়া। কাজে ফিরেই রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন নেটিজেনদের মাঝে।

শনিবার (২৩ মার্চ) ইনস্টাগ্রামে নতুন কিছু ছবি শেয়ার করেছেন সামান্থা। কালো পোশাকে একদম বোল্ড লুকেই ক্যামেরায় ধরা দিয়েছেন এই অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন— ‘ডিজনি রাজকুমারী হিসেবে ব্যর্থ হয়ে আমি এখন ড্রাগন।’

সামান্থার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ওই ছবিগুলোতে দেখা যায়— সামান্থার পরনে রয়েছে একটি কালো ব্র্যালেট, সঙ্গে পালাজো ট্রাউজার ও কালো কোট। খোঁপা বাঁধার চুল, গভীর দৃষ্টিতে আবেদনময়ী চাউনি যেন বেশ ঘায়েল করেছে তার ভক্তদের।

সামান্থার নতুন ছবিগুলো পোস্ট করা মাত্রই মন্তব্যের ঝড় উঠেছে তার কমেন্টসবক্সে। একজন লিখেছেন, নিজের চিরাচরিত গ্ল্যামারে ফিরেছেন সামান্থা। আরেকজন লেখেন, সবসময় এমন উজ্জীবিত দেখতে চাই সামান্থাকে। আবার অনেকের মতে, সামান্থার স্টাইল ও ফ্যাশনের সঙ্গে ম্যাচ করা সবার জন্য কঠিন। সে সত্যিই অপরুপ।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে সামান্থা অভিনীত সিনেমা ‘সিটাডেল: হানি বানি’। এটি হলিউড সিটাডেলের ইন্ডিয়ান সংস্করণ। রাজ এবং ডিকের পরিচালনায় সিনেমাটিতে সামান্থার বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। এছাড়াও ‘চেন্নাই স্টোরি’ নামের একটি আন্তর্জাতিক চলচ্চিত্রেও দেখা যাবে সামান্থাকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেঁচে থাকলেও অভিনয় আর করতে পারব না : সামান্থা
X
Fresh