• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাবেন চঞ্চল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৩:২৮
‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি দৃশ্যে জেফার ও চঞ্চল চৌধুরী
‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি দৃশ্যে জেফার ও চঞ্চল চৌধুরী

বছরজুড়ে প্রিয় তারকার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। আর তাই প্রতি ঈদেই ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হন তারকারা। সেই ধারাবাহিকতায় ওটিটি প্ল্যাটফর্মে আসন্ন ঈদে জেফারকে নিয়ে পর্দা মাতাতে আসছেন চঞ্চল চৌধুরী।

ঈদে ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে জেফার-চঞ্চল অভিনীত সিনেমা ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী।’ সিনেমাটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

শনিবার (২৩ মার্চ) ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি লোগো পোস্টার উন্মোচন করে ঈদে মুক্তির বিষয়ে আভাস দেওয়া হয়েছে। পোস্টারটি নিজের ফেসবুকে শেয়ার করে চঞ্চল লেখেন— ‘ঈদুল ফিতরেই আসছে এটি।’

সিনেমাটি নিয়ে ফারুকী বলেন, আমার প্রিয় একটা কাজ হচ্ছে মানুষের মনের ভেতর ছিপ ফেলে দেখা কী কী ধরা পড়ে সেখানে। ছোট-বড়, তুচ্ছ-গুরুত্বপূর্ণ সবই আমাকে নাড়া দেয়। ‘মনোগামী’ তে অনেক দিন পর নারী-পুরুষের রিলেশনশিপের কিছু দিক নিয়ে এই রকম ছিপ ফেলার সুযোগ পেয়েছি।

সিনেমার পোস্টারটি প্রকাশ্যে আসতেই আলোচনার কেন্দ্রে চলে আসেন জেফার। প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে কোনো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তাও চঞ্চলের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই গায়িকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে আগে পর্দায় হাজির হলেও এবারই প্রথম অভিনেত্রী হিসাবে পর্দায় আসব। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, সঙ্গে চ্যালেঞ্জিং। সেই সঙ্গে মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্রে অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের পাশাপাশি ভীষণ রোমাঞ্চকরও।

জানা গেছে, গেল বছরের আগস্টে বড় আয়োজনে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ঘোষণা দেয় চরকি। এই প্রকল্পে নির্মিত হচ্ছে ১২টি সিনেমা। সবগুলো সিনেমাই ভালোবাসার গল্পের আদলে নির্মিত। ইতিপূর্বে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার আসছে ‘মনোগামী’।

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে জেফার-চঞ্চলের ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’। এবারের ঈদের সিনেমায় সম্ভাব্য মুক্তির তালিকায় রয়েছে— ‘রাজকুমার’, ‘দেয়ালের দেশ’, ‘ওমর’, ‘মোনা: জ্বীন ২’, ‘পটু’, ‘মায়া’, ‘সোনার চর’, ‘লিপস্টিক’, ‘ডেডবডি’, ইত্যাদি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
তারকাদের পহেলা বৈশাখ
চঞ্চলের প্রশংসায় মীর আফসার আলী
X
Fresh