• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!

অনলাইন ডেস্ক
  ২২ মার্চ ২০২৪, ১৬:৪৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

শোবিজ তারকাদের নিয়ে সাধারণ দর্শকদের সব সময় বাড়তি আগ্রহ থাকে। তাদের ব্যক্তিজীবন থেকে শুরু করে কর্মজীবন, সব কিছুর সবশেষ সংবাদ পেতে মুখিয়ে থাকেন ভক্তরা। আর তাইতো তারকাদের সব কিছুতেই স্টাইলের ছোঁয়া দেখা যায়। হলিউড-বলিউডের তারকাদের গাড়ি-বাংলো-ফ্যাশনে যেমন চমক, তেমনই চমক রয়েছে তাদের ভ্যানিটি ভ্যানেও। শুটিং সেটে যে চাকা লাগানো ‘ঘর’-এ তারা সাজগোজ করেন, বিশ্রাম নেন সেটাকেই ভ্যানিটি ভ্যান বলা হয়। শোনা যায়, সেগুলো পাঁচতারা হোটেলের ঘরের চেয়ে কম কিছু নয়।

আমাদের দেশের তারকাদের তেমন ভাবে শুটিংয়ে ভ্যানিটি ভ্যান ব্যবহার করতে দেখা যায় না। তবুও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণির মতে, ভ্যানিটি ভ্যান একজন শিল্পীর জীবনের সবচেয়ে শান্তিপূর্ণ জায়গাগুলোর মধ্যে একটি।

মাতৃকালীন ছুটি কাটিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করে একের পর এক কাজের খবর দিচ্ছেন পরী। আর ক্যারিয়ারে প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করছেন। সিনেমার নাম ‘ফেলুবকশি’। এই সিনেমার শুটিংয়ে ভ্যানিটি ভ্যান ব্যবহার করছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (১৯ মার্চ) থেকে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছে। শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানের দরজায় দাঁড়িয়ে পোজ দিয়েছেন পরীমণি। খোলা চুলে হাস্যোজ্জ্বল পরীকে দেখা গেছে অফ হোয়াইট রঙের পার্টি ড্রেসে। ছবির ক্যাপশনে ভ্যানিটি ভ্যানকে শান্তির জায়গা উল্লেখ করেন অভিনেত্রী।

এদিকে, ‘ফেলুবকশি’-এ পরীর বিপরীতে রয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে এটি। পরীমণির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র।

এদিকে, নির্মাণ কাজ শেষের দিকে পরীমণি অভিনীত নির্মিতব্য ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার কাজ। সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক। এতে পরীর বিপরীতে আছেন সাইমন সাদিক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
নতুন সিনেমায় দিলারা জামান
কলকাতার সিনেমায় তারিন
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
X
Fresh