• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এবার স্বাগতাকে নিয়ে প্রাক্তন স্বামীর বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৯:১৪

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। চলতি বছর শুরুর দিকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর প্রাক্তন ও বর্তমান স্বামীকে নিয়ে অনেক কথাই শুনতে হয়েছে তাকে। কিন্তু এসব কথা কানে না নিয়ে আপন গতিতে এগিয়ে গেছেন এই অভিনেত্রী। ব্যস্ত ছিলেন পরিবার ও কাজ নিয়ে। দুই মাস পর এবার মুখ খুললেন স্বাগতা।

তিনি বলেন, এর আগেও ভালোবেসে বিয়ে করেছিলাম। কারণ, ভালো না বেসে বিয়ে করে কারও সঙ্গে সংসার করা কঠিন। এটা আমার কাছে অসম্ভব। আমি ভালোবেসেই দ্বিতীয় বিয়ে করেছি। আর আমার বিচ্ছেদ হয়েছে আইন মোতাবেক। মেয়েরা ডিভোর্স দিতে পারে। এটা আমার জীবন, আমি সিদ্ধান্ত নিতে পারি। জীবন কি সবসময় একরকম চলে?

সাক্ষাৎকারে এই অভিনেত্রী আরও বলেন, এই সমাজে মেয়ে হয়ে একা থাকা কঠিন। যখন আমি একা থাকলাম, তখন দেখলাম, যার বয়স ১৬ সেও আমার প্রেমিক, আবার যার বয়স ৭০, সেও আমার প্রেমিক। এমন অনেকেই প্রেম করতে চায়। তখন দেখা গেল, আমার কাজের বাইরে প্রেমিক ঠেকানো একটা বাড়তি কাজ হয়ে দাঁড়াল। এটা তো আমি চাই না। কেন আমাকে নিয়ে এসব ভাবার সুযোগ দেব? তখন মনে হলো, আমার অভিভাবক লাগবে। এই জন্য আমি আবার প্রেমে পড়ি। পরে দ্বিতীয় বিয়ে করেছি।

প্রথম বিয়ের ৭ বছরের মাথায় বিচ্ছেদের পথ বেছে নিতে হয় স্বাগতাকে। সেই সংসারে মানসিক ও শারীরিকভাবে তাকে চাপের মধ্যেও থাকতে হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। আর তাই একটা সময় বাধ্য হয়ে বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে।

স্বাগতার অভিযোগের পর এবার মুখ খুললেন তার প্রাক্তন স্বামী রাশেদ জামান। সংবাদমাধ্যমকে তিনি বলেন, স্বাগতার এসব বিষয়ে আমি কিছু বলতে চাই না। তার জীবন ও ক্যারিয়ার নিয়ে আমার দিক থেকে সবসময় শুভ কামনা থাকবে। স্বাগতা অনেক যোগ্য একজন মানুষ। গুণী মানুষ এবং গুণী শিল্পী। আমার পক্ষ থেকে অনেক শুভ কামনা।

এরপর বলেন, অভিযোগ ছাড়া কোনো মানুষ নেই। কিন্তু আমার কোনো অভিযোগ নেই। আমি মানুষের কাছ থেকে অনেক সম্মান ও ভালোবাসা পেয়েছি। আমি খুব হ্যাপি। তবে এসব নিয়ে যত বেশি কথা হবে তত বেশি মানুষের কাছে মিডিয়া নিয়ে বাজে ধারণা যাবে। আমি সেটা করতে চাই না। আমাদের একটা পরিবার আছে। আত্নীয় স্বজন আছে। তাই এসব নিয়ে যত কথা বলব ততবেশি মানুষের কাছে নেতিবাচক বার্তা যাবে। শুধু তাই না, আমি একটা মেয়েকে জাস্টিফাই করতে চাই না। আমি বিশ্বাস করি স্বাগতা ভালো মানুষ। সে নতুন একটা সংসার শুরু করেছে। একজন ভালো মানুষের সঙ্গে সংসার শুরু করেছে। তার নতুন জীবনের জন্য শুভ কামনা।

স্বাগতার প্রাক্তন আরও বলেন, আমি কোনো সেলিব্রেটি না। সাধারণ মানুষ। সাধারণ পরিবারের মানুষ। শুধু এতটুকু বলতে পারি আমাদের সাধারণ পরিবারের মানুষেরা ডিভোর্স বা নির্যাতন করর জন্য বিয়ে করে না। তবে আমি চাইবো তার নতুন জীবন সুন্দর হোক।

দীর্ঘ সাত বছরের প্রেমের পর ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর প্রথমবার বিয়ে করেন স্বাগতা। ২০২১ সালের ১৬ ডিসেম্বর স্বামী রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর চলতি বছরের ২৪ জানুয়ারী ফের গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিষিদ্ধ কর্মকাণ্ডে জড়ালেন মাহিয়া মাহি
বিছানায় পড়ে ছিল স্ত্রীর নিথর দেহ, আড়ায় ঝুলছিল স্বামী
মেয়ের বাড়ি বেড়াতে এসে বাস চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু
হাতিয়ায় স্বামী জীবিত থাকলেও পাচ্ছেন বিধবা ভাতা
X
Fresh