• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যে কারণে ছেলেকে নিয়ে শাকিবের বাসায় বুবলী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৫:৪২
দাদি ও মা বুবলীর সঙ্গে ছোট্ট বীর
দাদি ও মা বুবলীর সঙ্গে ছোট্ট বীর

শবনম বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন ছিল বৃহস্পতিবার (২১ মার্চ)। আর জন্মদিনের দিন চিত্রনায়কের গুলশানের বাসায় দেখা গেল বুবলী এবং বীরকে। ছেলের জন্মদিন উপলক্ষে নিজের বাসায় দোয়া মাহফিল ও কোরআন খানির আয়োজন করেছিলেন শাকিব।

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে পোস্ট দেন বুবলী। চিত্রনায়িকার পোস্ট করা ছবিতেই সেসব দেখা যায়। শুধু তাই না, দাদির (শাকিব খানের মা) সঙ্গে কেক কাটেন বীর। এসময় পাশে ছিলেন বুবলীও। হয়তো শাকিবও ছিলেন সেখানে। কিন্তু বুবলীর ফ্রেমে ধরা দেননি তিনি।

ছেলের জন্মদিনের আয়োজনের ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, আজকের বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত। আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ— যেভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।

পোস্টটি করার সঙ্গে সঙ্গেই ৪০ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে বুবলীর কমেন্টসবক্সে। অনেকেই এই ছবির নিচে বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভ কামনা জানিয়েছেন বুবলীকেও।

প্রসঙ্গত, আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর দুটি সিনেমা। একটি ‘দেওয়ালের দেশ’এবং অপরটি ‘মায়া’। অন্যদিকে ঈদে মুক্তি পাবে শাকিবের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিজারের পর এবার শাকিবের ‘তুফান’ এর গান নিয়ে নকলের অভিযোগ
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
‘নিপুণ মামলাবাজ, ডিপজল-শাকিব খানকে অশিক্ষিত বলেছেন’ 
‘বড় ভাই বলেন, বন্ধু বলেন সবকিছুই শাকিব খান’
X
Fresh