• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘পুষ্পা টু’র শুটিংয়ের ভিডিও ফাঁস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১২:৪৩
আল্লু অর্জুন
আল্লু অর্জুন

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তির পর রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল সিনেমাটি। বক্স অফিস মাতানোর পাশাপাশি ভূয়সী প্রশংসাও কুড়িয়েছে সিনেমাপ্রেমীদের।

চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’। বর্তমানে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এর কলাকুশলী ও নির্মাতারা। কিন্তু এর মধ্যেই হঠাৎ ফাঁস হয়েছে ‘পুষ্পা টু’র শুটিংয়ের ভিডিও।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, রাশমিকার পরনে লাল রঙের শাড়ি। খোঁপায় গোঁজা ফুল। সঙ্গে ভারী গয়নাও পরেছেন তিনি। চারপাশে উৎসুক জনতার উল্লাস। সেটের লোক ও পুলিশ তাকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছেন।

‘পুষ্পা টু’ সিনেমার শুটিংয়ে রাশমিকা মান্দানা

জানা গেছে, ‘পুষ্পা টু’ সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে রাশমিকার বিয়ে হওয়ার কথা রয়েছে। তাই ধারণা করা হচ্ছে— হয়তো রাশমিকার এই লুকটি সিনেমার বিয়ের দৃশ্যের। যদিও বিষয়টি নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি সিনেমা সংশ্লিষ্টদের।

এদিকে নেটিজেনদের একাংশের দাবি, ভারতের অন্ধ্রপ্রদেশের জগন্তী উমা মহেশ্বরা মন্দিরে ‘পুষ্পা টু’ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে। আর সেখান থেকেই শুটিংয়ের এই ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে।

‘পুষ্পা’র চেয়ে ‘পুষ্পা টু’ সিনেমা আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। শুধু তাই নয়, প্রথম সিনেমার তুলনায় দ্বিতীয় কিস্তির বাজেটও থাকছে দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। ‘পুষ্পা টু’ সিনেমার বাজেট ধরা হয়েছে ৪০০ কোটি রুপি।

প্রসঙ্গত, আল্লু অর্জুন ও রাশমিকা ছাড়াও সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’ সিনেমায় আরও অভিনয় করছেন— ফাহাদ ফসিল, প্রকাশ রাজ, সুনীল, রাও রমেশ প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তির আগেই ইতিহাস গড়ল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’
বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা টু’, কণ্ঠ দিচ্ছেন যে বাঙালি গায়ক
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
পুষ্পা ২ : যত টাকা পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন
X
Fresh