• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অগ্নিকাণ্ডে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৪, ০৯:৫৭
আগুনে পুড়ে ছাই কারা ডেলেভিনের বিলাসবহুল বাড়ি
আগুনে পুড়ে ছাই কারা ডেলেভিনের বিলাসবহুল বাড়ি

বর্তমানে বিভিন্ন জায়গাতেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এতে কারও দোকান পুড়ে যাচ্ছে তো কারও বাড়ি পুড়ে ছাই হয়ে যাচ্ছে। এবার আগুনে পুড়ে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে বৃটিশ মডেল-অভিনেত্রী কারা ডেলেভিনের বিলাসবহুল বাড়ি।

গত ১৪ মার্চ সকালে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থিত কারা ডেলেভিনের বিলাসবহুল বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই ব্যক্তি আহত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের একটি গণমাধ্যমে জানায়, বাড়িটির পেছনে প্রচন্ড আগুনের শিখা দেখতে পান ফায়ারকর্মীরা। দুতলা বাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনতে ৯৪ জন কর্মী ২ ঘণ্টা কাজ করেন। কিন্তু ততক্ষণে কারা ডেলেভিনের বাড়ির ছাদের পুরো অংশ পুড়ে ছাই হয়ে যায়। সেসময় যুক্তরাজ্যে ছিলেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে কারা ডেলেভিন লেখেন, ‘আজ আমার হৃদয় ভেঙে গেছে। আমি এটি বিশ্বাস করি না। চোখের পলকে মানুষের জীবন বদলে যায়।’

স্টুডিও সিটিতে অবস্থিত কারা ডেলেভিনের বিলাসবহুল এই বাড়িটি। ২০১৯ সালে বাড়িটি কেনেন তিনি। যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম পেজ সিক্স জানায়, বাড়িটির মূল্য ৭ মিলিয়ন মার্কিন ডলার।

প্রসঙ্গত, মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও দক্ষ কারা ডেলেভিন। আলোচিত সুপারহিরো সিনেমা ‘সুইসাইড স্কোয়াড’ অভিনয় করেছেন তিনি। প্রখ্যাত ফরাসি পরিচালক লুক বেসোঁর সিনেমাতেও দেখা গেছে তাকে।

সূত্র : সিএনএন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
X
Fresh