• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্কুলছাত্র মামুনুর রশীদ, সহপাঠী চঞ্চলপুত্র!

আরটিভি নিউজ

  ১৬ মার্চ ২০২৪, ১৮:৫৭

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। ফেসবুকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের নতুন সব খবর দিয়ে থাকেন। তারই ধারাবাহিকতায় শনিবার (১৬ মার্চ) দুপুরে ফেসবুকে দুটি ছবি শেয়ার করেন চঞ্চল। ছবি দুটিতে দেখা যায়, চঞ্চল চৌধুরীর ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ ও বর্ষীয়ান নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদকে। আর তাদের দুজনের পরনে স্কুলের ইউনিফর্ম, কাঁধে ঝোলানো স্কুল ব্যাগ।

ছবির ক্যাপশনেই আবার তা স্পষ্ট করেছেন চঞ্চল। জানিয়েছেন, এটি একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের দৃশ্য। বৃন্দাবন দাসের রচনা ও এজাজ মুন্নার পরিচালনায় ঈদের এই নাটকের নাম ‘ইতি তোমার আমি।’ ভেঁপু ক্রিয়েশনস লিমিটেড প্রযোজিত এই নাটক প্রচার হবে একটি বেসরকারি টেলিভিশনে।

চঞ্চল চৌধুরীর কথায়, দাদা-নাতি দুইজনই নাকি স্কুলে পড়ে! দাদা মামুনুর রশীদ, নাতি শৈশব রোদ্দুর শুদ্ধ। প্রবল বন্ধুত্ব দুজনের। শুদ্ধর টেলিভিশনে অভিনয় শুরু হলো বৃন্দাবনদার লেখা নাটক দিয়ে, মামুন ভাইয়ের সঙ্গে প্রথম অভিনয়, এর চেয়ে বড় সৌভাগ্য ওর কী হতে পারে!

‘মনপুরা’খ্যাত এই তারকা বলেন, এর আগে শুদ্ধ একটি নাটকে কাজ করেছিল, সেটা স্রেফ শুটিং সেটে বেড়াতে গিয়ে একটা বর্ধিত দৃশ্যে। এবার একেবারে প্রস্তুতি নিয়ে বড় চরিত্রে অভিষেক হচ্ছে। নির্মাতা তিন দিনের শিডিউল নিয়েছেন ওর। ফলে এটাই ওর প্রথম পূর্ণাঙ্গ কাজ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
তারকাদের পহেলা বৈশাখ
চঞ্চলের প্রশংসায় মীর আফসার আলী
X
Fresh