• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২৪, ১৮:৫৫
নিপুণ ও আরশাদ আদনান
নিপুণ ও আরশাদ আদনান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ এপ্রিল। নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। তবে মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন সেটা এখনও স্পষ্ট নয়।

ঢালিপাড়ায় গুঞ্জন রয়েছে— সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ। কিন্তু পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, অনন্ত জলিলের দারস্থ হলেও তিনজনই ফিরিয়ে দিয়েছেন নিপুণকে। তারা কিউই নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

সর্বশেষ গুঞ্জন রটে চিত্রনায়ক শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। কিন্তু নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনিও। ঢালিউডের এই সুপারস্টারের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে নির্বাচন নয়, সিনেমা নিয়ে ব্যস্ত থাকতে চান শাকিব।

নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন? এ নিয়ে জোর চর্চা চলছে সিনেমাপাড়ায়। এদিকে নিপুণের প্যানেলের সভাপতি হিসেবে সবশেষ নাম উঠেছে আরশাদ আদনানের। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

আরশাদ আদনান বলেন, আমি কোনো শিল্পী সমিতির নির্বাচন করব না। সমিতির কোনো পদে যাওয়ার ইচ্ছা নেই। আমি মুক্তভাবে কাজ করতে পছন্দ করি। চলচিত্রের জন্য কাজ করতে পছন্দ করি।

তিনি আরও বলেন, কাজ করতে গেলে সমিতিতে থাকা দরকার বলে মনে করি না। যাদের কোনো কাজ নেই, তারা এ সমিতিগুলোতে থাকে। কাজ করার মানুষ সমিতিতে বসে আড্ডা মারে না।

প্রসঙ্গত, গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ আগামী ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
নিপুণের হারে কেন এতো খুশি মুনমুন
ডিপজল-মিশাকে যা বললেন ইলিয়াস কাঞ্চন
মিশা-ডিপজলকে জয়ের মালা পরিয়ে দিলেন নিপুণ (ভিডিও)
X
Fresh