• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২৪, ১২:৪৪
শাহরুখ খান, রানি মুখার্জি ও আলিয়া ভাট
শাহরুখ খান, রানি মুখার্জি ও আলিয়া ভাট

চলতি বছরের জি সিনে অ্যাওয়ার্ডের আসর বসেছিল গত ১০ মার্চ। এদিন জমকালো আয়োজনে তারকাদের হাতে সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার তুলে দেওয়া হয়। এবার সেরা অভিনয়শিল্পীর অ্যাওয়ার্ড পেয়েছেন শাহরুখ খান ও রানি মুখার্জি। অন্যদিকে সানি দেওল এবং কিয়ারা আদভানি পেয়েছেন ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড।

জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে শাহরুখ থেকে শুরু করে সানি দেওল, আলিয়া ভাট, কিয়ারা আদভানিসহ সাজপোশাকে রীতিমতো নজর কেড়েছেন তারকারা।

সোমবার (১১ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে রানির সঙ্গে একটি ছবি শেয়ার করেন কিয়ারা। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, সেরা অভিনেত্রীর পুরস্কার পেলাম আমার পছন্দের অভিনেত্রীর সঙ্গে। ধন্যবাদ জি সিনে অ্যাওয়ার্ড আমায় সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড দেওয়ার জন্য। যারা যারা আমায় ভোট দিয়েছেন তাদের ধন্যবাদ।

শুধু তারাই নন, এদিন সোশ্যাল মিডিয়ায় ট্রফির সঙ্গে একটি ছবি পোস্ট করেন কার্তিক আরিয়ানও। পারফর্মার অব দ্য ইয়ারের পুরস্কার জিতেছেন তিনি।

গেল বছর একসঙ্গে তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছিলেন শাহরুখ। তার ২০২৩ মুক্তি পাওয়া তার অভিনীত সিনেমা ‘জওয়ান’ এবারের জি সিনে অ্যাওয়ার্ডে একাধিক খেতাব জয় করেছে। সিনেমাটি সেরা ফিল্ম, সেরা মিউজিক, সেরা ভিএফএক্স, সেরা অ্যাকশন, ইত্যাদি পুরস্কার পেয়েছে।

অন্যদিকে ‘পাঠান’ সিনেমার ‘ঝুমে জো’ গানটির জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার অ্যাওয়ার্ড পেয়েছেন অরিজিৎ সিং। আর এই সিনেমার ‘বেশরম রং’ গানের জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার নারীর পুরস্কার পেয়েছেন শিল্পা রাও।

সেরা অভিনয়শিল্পী পপুলার চয়েজ—

শাহরুখ খান (জওয়ান এবং পাঠান), সেরা অভিনেতা ভিউয়ার্স চয়েজ: সানি দেওল (গদর ২), সেরা অভিনেত্রী পপুলার চয়েজ: রানি মুখার্জী (মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে), সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েজ: কিয়ারা আদভানি (সত্যপ্রেম কী কথা), পারফর্মার অব দ্য ইয়ার: কার্তিক আরিয়ান (সত্যপ্রেম কী কথা) এবং অনন্যা পাণ্ডে (খো গয়ে হাম কাহা)।

সেরা ফিল্ম—

জওয়ান, সেরা মিউজিক: জওয়ান, সেরা ভিএফএক্স: রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (জওয়ান), সেরা ব্যাকগ্রাউন্ড মিউজিক: অনিরুদ্ধ (জওয়ান), সেরা মিউজিক ডিরেক্টর: অনিরুদ্ধ (জওয়ান), সেরা ডায়লগ: সুমিত আরোরা (জওয়ান), সেরা প্লেব্যাক সিঙ্গার: অরিজিৎ সিং এবং শিল্পা রাও (পাঠান), সেরা লিরিক্স: কুমার (চালেয়া জওয়ান), সেরা কোরিওগ্রাফি: বস্কো মার্টিস (পাঠান), সেরা কস্টিউম ডিজাইন: মণীশ মালহোত্রা (রকি অউর রানি কি প্রেম কাহানি), সেরা গল্প: অ্যাটলি (জওয়ান)।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি মুখার্জি
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
X
Fresh