• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, যা বললেন ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ১৬:৫১

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। আগামী ১৯ এপ্রিল নির্বাচনী মাঠে মুখোমুখি হতে যাচ্ছেন শিল্পীরা। নির্বাচনকে কেন্দ্র করে নানা গুঞ্জন ডালপালা মেলেছে চারদিকে। শোনা যাচ্ছে চিত্রনায়িকা মৌসুমীর নির্বাচনে অংশগ্রহণ। বেশ কয়েকবার এই নায়িকাকে নিয়ে গুঞ্জন উঠেছে, অভিনেত্রী নিপুণের প্যানেল থেকে নির্বাচনে দাঁড়াতে পারেন তিনি। যদিও এ বিষয়ে মেলেনি মৌসুমীর কোনো বক্তব্য। এবার সেই গুঞ্জন নিয়েই মুখ খুললেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী বলেন, নির্বাচনে দাঁড়াচ্ছেন না চিত্রনায়িকা মৌসুমী। আমিও কানাঘুষা শুনেছি, মৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এটার কোনো ভিত্তি নেই। কারণ, আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। সবচেয়ে বড় কথা হল, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছে আমার ফ্যামিলির কারো নেই। এ ধরণের অনুরোধ আমাকে কেউ করবেন না।’

এরপর শিল্পী সমিতির নির্বাচন নিয়ে খানিকটা বিরক্তিও প্রকাশ করলেন নব্বই দশকের জনপ্রিয় এই নায়ক বলেন, শুনেছি এবার শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এবার যারা প্যানেল সাজাবেন তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না। কারণ, ভালো সিনেমা দিয়ে জীবনে মানুষের যতটুক ভালোবাসা আমরা পেয়েছি এই নির্বাচন করে সেই ভালোবাসা হারাতে চাই না।

প্রসঙ্গত, এরই মধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

আগামী ৩০ মার্চ থেকে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু হবে। প্রাথমিক ভোটার তালিকার প্রকাশ আগামী ২৪ মার্চ এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে আগামী ২৮ মার্চ। পাশাপাশি আগামী ৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিতা প্রত্যাহার ৭ এপ্রিল। একই দিনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
রত্না-আলেকজান্ডারের নতুন রেকর্ড
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
X
Fresh