• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাতপাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১২:০১
বিয়ের সাজে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ
বিয়ের সাজে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ

বহুদিন ধরেই প্রেম-বিয়ের গুঞ্জন উড়ছিল টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে। অবশেষে সেই গুঞ্জনকে পেরিয়ে গত ১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সম্পন্ন করেন কাঞ্চন-শ্রীময়ী। এবার সাতপাকে বাঁধা পড়লেন তারা।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় জীবনের নতুন অধ্যায় শুরু করলেন কাঞ্চন-শ্রীময়ী। দক্ষিণ কলকাতায় বসেছিল তাদের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের উপস্থিতিতেই ধর্মীয় রীতিতে এবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

আগামী ৬ মার্চ পার্ক স্ট্রিটের এক ব্যাঙ্কোয়েটে হবে কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন পার্টি। শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করেছেন কাঞ্চন-শ্রীময়ী। শুধু তাই নয়, বিয়ের মেনু থেকে শুরু করে তাদের সাজ-পোশাকেও রয়েছে বাঙালিয়ানার ছোঁয়া।

বিয়েতে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট আর ফুলের সাজে সেজেছিলেন শ্রীময়ী। বরের সাজও কম জমকালো নয়। ধুতি আর ভারী কাজ করা পাঞ্জাবিতে পাল্লা দিয়ে সাজেন কাঞ্চনও। বিয়ের বেনারসি শ্রীময়ী নিজেই নকশা করেছেন বলে জানা গেছে।

পরকীয়ার জেরেই ভেঙেছে কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিকের সংসার। স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চলতি বছরের ১০ জানুয়ারি আইনি বিচ্ছেদ হয় কাঞ্চনের। তাদের সংসারে ওশ নামে একটি পুত্র সন্তান রয়েছে। বিচ্ছেদের পর ছেলের দেখাশুনা একাই করছেন পিংকি। তবে শ্রীময়ীর এটি প্রথম হলেও কাঞ্চনের তৃতীয় বিয়ে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
রিসেপশনে নিরাপত্তারক্ষী-সাংবাদিক-ড্রাইভার নিষিদ্ধ, ক্ষুব্ধ শ্রীলেখা
কাঞ্চনের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী পিংকি
X
Fresh