• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

৪ বছর পর প্রথম বিবাহবার্ষিকী শাওন-টয়ার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪০
সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া
সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া

ছোট পর্দার এ প্রজন্মের জনপ্রিয় তারকা দম্পতি সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া। ভালোবেসে ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি ঘর বাঁধেন তারা। চার বছর পর পর ফেব্রুয়ারি মাস ২৯ দিনে হয়। দিনটিকে লিপ ইয়ার বলা হয়। দিবসটিকে আরও স্মরণীয় করে রাখতে বিয়ের জন্য এই দিনটিকে বেছে নেন শাওন-টয়া।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) আবারও এলো লিপইয়ার। সেই হিসেবে ৪ বছর পর এবারই প্রথম বিবাহবার্ষিকী শাওন-টয়ার। তারা দুজনেই অভিনয় জগতের মানুষ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয় শাওন-টয়ার।

প্রথম বিবাহবার্ষিকীতে উচ্ছ্বসিত হয়ে দেশের এক গণমাধ্যমে টয়া বলেন, বিয়ের দিন থেকেই বন্ধুরা এ নিয়ে খুব মজা করে বলতে থাকে যে খরচ বেঁচে গেল। সত্যি বলতে কী এই প্রথম বিবাহবার্ষিকীতে যেন আমাদের দুজনার ৪ গুণ উচ্ছ্বাস!

অভিনেত্রী আরও বলেন, হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা। আমাদের সম্পর্কের কথা কাছের কয়েকজন বন্ধু জানত। ২৯ ফেব্রুয়ারি দিনটিকে স্মরণীয় করে রাখতেই এদিন বিয়ের তারিখ ঠিক করি। খুব ছোট পরিসরেই আমাদের বিয়েটা হয়েছিল। আমাদের এই ৪ বছরের সংসারে দুজনার বন্ধুত্বটা নষ্ট হয়নি! সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় একসঙ্গে অংশ নেন শাওন ও টয়া। মূলত সেখানে তাদের বন্ধুত্ব হয়। এরপর টয়াকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে শুরু করেন শাওন। সেই মতো প্রস্তাব দেন। এরপরেই চার হাত এক হয় শাওন-টয়ার। শুরু করেন সংসার জীবন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথম বিবাহবার্ষিকীতে টয়ার আবেগঘন স্ট্যাটাস
ফারিন-শাওনের ‘পাব কি তারে’
বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বরুণের
X
Fresh