• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সংসারে খুনসুটি সবারই কম-বেশি হয় : মিম

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৪
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন পশ্চিমবঙ্গেও। ব্যক্তিগত জীবনে সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই নায়িকা। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব থাকেন মিম।

ঘুরে বেড়াতে পছন্দ করেন মিম। অবসর পেলেই বিভিন্ন দেশে স্বামীকে নিয়ে ঘুরতে চলে যান। সম্প্রতি সনির সঙ্গে ব্যাংকক থেকে ঘুরে এসেছেন মিম। সেখান থেকে ফিরেই ঘুরে বেড়ানো এবং সংসার জীবনের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন মিম।

মিম বলেন, ব্যাংককে অনেকবার গিয়েছি। সবচেয়ে বেশিবার এই দেশটিতেই ঘুরতে গিয়েছি আমরা। অনেক সুন্দর সুন্দর জায়গায় ঘুরেছি, মজার মজার খাবার খেয়েছি। অনেক সুন্দর সুন্দর মুহূর্ত জমা হয়েছে দুজনের জীবনে। সনিকে নিয়ে ঘুরে বেড়াতে ভীষণ ভালো লাগে। আমিও ঘুরতে পছন্দ করি, সেও দারুণ উপভোগ করে।

শোবিজে আসার পর পৃথিবীর নানান দেশ ভ্রমণ করেছেন মিম। অভিনেত্রীর ভাষ্য, শুটিং করার জন্যও অনেকবার যেতে হয়েছে। আবার বাবা-মাকে নিয়েও ঘুরতে গিয়েছি। আর বিয়ের পর এখন সনির সঙ্গে যাচ্ছি।

দেশের ভেতরে ঘুরে বেড়ানোর প্রসঙ্গে মিম বলেন, আমার সবচেয়ে সুন্দর লাগে বাংলাদেশ। সময় পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হই। কখনও শুটিংয়ের জন্য, কখনও পরিবার নিয়ে দেশের ভেতরে বহু জায়গায় ঘুরেছি। দেশের নদী, সমুদ্র, পাহাড়, প্রকৃতি— সবকিছুই আমাকে ভীষণ টানে।

নিজের সংসার জীবন সম্পর্কে অভিনেত্রী বলেন, আমরা খুব ভালো আছি। দুজন দুজনকে ভালোবাসি, সম্মান করি। আর সংসারে খুনসুটি তো সবারই কম-বেশি হয়। আমাদেরও হয়, আবার সেটা সঙ্গে সঙ্গেই মিটে যায়।

বর্তমানে মিমের হাতে নতুন কোনো ওয়েব ফিল্ম কিংবা সিনেমা নেই। এ প্রসঙ্গে মিম বলেন, অনেক স্ক্রিপ্ট পাচ্ছি। আমি যেভাবে কাজ করতে চাই সেরকম গল্প ও চরিত্র পেলেই কাজ করব। ভালো কিছুর প্রত্যাশা করছি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় শুরু হচ্ছে ‘ব্যাংকক হসপিটাল’র বিনামূল্যে স্বাস্থ্যসেবা
তারিক আনাম খানের জন্মদিনের ভাবনা
প্রকাশ হলো ‘ময়ূরাক্ষীর’ প্রথম পোস্টার 
হঠাৎ এক ফ্রেমে শোবিজের জনপ্রিয় তারকা সুন্দরীরা
X
Fresh