• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ভারতে কদর বাড়ছে নকল শাহরুখ ইব্রাহিম কাদরির

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৪

বলিউড বাদশা শাহরুখ খান। বেশ লম্বা সময় পর প্রত্যাবর্তন করে আবারও বলিউডের চেহারা বদলে দিয়েছেন। গেল বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে বক্স অফিস তোলপাড় করে দিয়েছেন শাহরুখ। দিন দিন এই নায়কের ভক্ত দিন দিন বেড়েই যাচ্ছে। তাকে ফলো করে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ভিডিও পোস্ট করেন।

ভারতজুড়ে বেশকিছু নকল শাহরুখ রয়েছেন। যারা দেখতে হুবহু শাহরুখের মতোই দেখতে। এদেরই একজন ইব্রাহিম কাদরি। স্বাভাবিকভাবেই তার কদর বেড়েছে। ইব্রাহিম কাদরি দেখতে হুবহু শাহরুখ খানের মতো। সবখানেই তাকে ছুটতে হচ্ছে।

ইব্রাহিম কাদরি জন্মদিন, বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানে শাহরুখের মতো করে পারফর্ম করে থাকেন। ইব্রাহিম কাদরি এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি কখনোই নিজের চেহারার প্রতি খুব বেশি মনোযোগ দিইনি। কিন্তু আমার চেহারা প্রায়ই পরিবার ও বন্ধুবান্ধবদের নজর কেড়েছিল—তুমি দেখতে শাহরুখ খানের মতো! আমার বাবা-মা বিশেষভাবে গর্বিত ছিলেন এ জন্য যে তারা এমন এক সন্তানের জন্ম দিয়েছেন, যার সঙ্গে ভারতের সুপারস্টারের অদ্ভুত মিল রয়েছে।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে ইব্রাহিম কাদরির ফলোয়ার সংখ্যা এখন ১৩ লক্ষ। শাহরুখের নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের নেশা। কিং খানের বডি ডাবলের দরকার হলে পৌঁছে যান ইব্রাহি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
অকালে ঝরে যাওয়া বলিউডের নক্ষত্র ইরফান খান
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
X
Fresh