• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এক সিনেমার মহরতে এসে নতুন সিনেমার ঘোষণা দিলেন শাবনূর 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০১:১৫
এক সিনেমার মহরতে এসে নতুন সিনেমার ঘোষণা দিলেন শাবনূর 
ছবি : আরটিভি

দেশে ফিরেই নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন ঢালিউড সম্রাজ্ঞী শাবনূর। সিনেমার নাম ‘রঙ্গনা’। প্রযোজনা সংস্থা এমএস ফিল্মসের ব্যানারে সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা আরাফাত হোসাইন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠান আয়োজন করেছিল সংশ্লিষ্টরা। মহরতে শাবনূরকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত।

মহরতে শাবনূর বলেন, এ সিনেমার জন্য আমার দেশে আসা। অস্ট্রেলিয়া থাকাকালীন এ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছি। সিনেমার গল্প এবং গানগুলো আমাকে এতটা মুগ্ধ করেছে যে, মন চায় এখনই সিনেমার কাজ শুরু করি।

বাংলা সিনেমার জনপ্রিয় এই চিত্রনায়িকা আরও বলেন, এখন সিনেমাটির কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছি। দর্শক যেভাবে চায় সেভাবেই আমি পর্দায় ফিরতে চাই। এজন্য একটু সময় নিচ্ছি।

পরিচালক আরাফাত বলেন, রঙ্গনা সিনেমাটি আমার সন্তানের মতো। সিনেমাটি দেশ, দশ এবং মানুষের হৃদয়ের রক্তক্ষরণের কথা বলবে। এ সিনেমা আপনাদের হতাশ করবে না ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, কিছু লোক বাংলাদেশের সিনেমাপ্রেমী ও আমার প্রযোজককে নানারকম মিথ্যাচারে কনফিউজড করে তুলেছে। তাদের এসব আচরণ আমাকে দিন দিন আরও সাহসী করে তুলছে।

এমএস মুভিজের ব্যানারে রঙ্গনা প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা। মিথিলা বলেন, আমার বিশ্বাস রঙ্গনা বাংলা সিনেমার দৃষ্টান্ত হয়ে থাকবে। একজন নারী যখন সমাজের অসঙ্গতি নিয়ে কথা বলেন, তখন তার ওপর নানা বাধা আসে। এ সিনেমার মাধ্যমে সেই জিনিস দেখা যাবে।

‘রঙ্গনা’ প্রযোজক জানান, বাংলাদেশ ও ভারতে সিনেমার শুটিং হবে। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, বড়দা মিঠু, গোলাম কিবরিয়া তানভীরসহ অনেকে। সিনেমাতে শাবনূরের বিপরীতে কাকে দেখা যাবে তা চমক হিসেবে রাখা হয়েছে।

তবে এ সিনেমায় ২ বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শাবনূরের বিপরীতে দেখা যেতে পারে বলে একাধিক সূত্র জানিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে নিয়ে যে মন্তব্য করলেন পূজা
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
X
Fresh