• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শুটিংয়ে দুর্ঘটনার শিকার ভিকি কৌশল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৯
ভিকি কৌশল
ভিকি কৌশল

শুটিংয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। এতে তার বাঁ হাতে আঘাত পেয়েছেন তিনি। অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই নাকি আহত হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম হতে জানা গেছে, ভিকির নতুন সিনেমা ‘ছবা’র শুটিং চলছিল। আর সেখানেই অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময় আহত হয়েছেন তিনি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে ভিকির।

ওই ভিডিওতে দেখা যায়, বাঁ হাতে প্লাস্টার বাঁধা অবস্থায় গাড়ি থেকে নামছেন ভিকি। ফটোগ্রাফারদের দিকে একবার ডান হাত তুলে বাড়ির ভিতরে চলে গেলেন এই অভিনেতা।

এদিকে ভিকির এমন ভিডিও দেখে চিন্তিত হয়ে পড়েছেন তার ভক্তরা। প্রিয় তারকার আঘাত পাওয়ার বিষয়টি যেন তারা মেনেই নিতে পারছে না।

তবে একটি সূত্র জানায়, ভিকির এই আঘাত তেমন গুরুতর নয়। আপাতত কয়েক দিনের জন্য শুটিং থেকে বিরতি নিয়েছেন তিনি। কিছু দিনের মধ্যে সুস্থ হয়েই আবার শুটিংয়ে ফিরবেন এই অভিনেতা।

ভিকি অভিনীত ‘ছবা’ সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক লক্ষণ উতরেকর। সিনেমায় অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন করছেন রাশমিকা মান্দানা। এছাড়া এতে আরও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে রয়েছেন আশুতোষ রানা এবং অক্ষয় খান্না।

শুটিং সেটে ভিকির দুর্ঘটনার খবর জানার পর তার দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা। পাশাপাশি সবাই অভিনেতার জন্য শুভ কামনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভক্তদের চমকে দিলেন রাশমিকা
দেশ ছেড়েছেন বিজয়-রাশমিকা
‘পুষ্পা টু’র শুটিংয়ের ভিডিও ফাঁস
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
X
Fresh