• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

‘পুনমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া উচিত’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৪
পুনম পাণ্ডে
পুনম পাণ্ডে

কাজের চেয়ে নানান বিতর্কেই আলোচনায় বেশি থাকেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। ভুয়া মৃত্যুর খবর প্রকাশ করে আবারও তার প্রমাণ দিলেন। গত ২ ফেব্রুয়ারি পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানানো হয়— মারা গেছেন তিনি।

অভিনেত্রীর মৃত্যুর খবরে রীতিমতো ঝড় ওঠে নেটদুনিয়ায়। কেউ মেনেই নিতে পারছিলেন না যে পুনম আর নেই। ভারতের শীর্ষ গণমাধ্যমগুলোতে তার মৃত্যুর খবরটি নিশ্চিতও করেন অভিনেত্রীর ম্যানেজার। তিনি বলেন, জরায়ু ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন পুনম।

মৃত্যুর সংবাদ প্রচারের একদিন না যেতেই ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় পুনম জানান, বেঁচে আছেন তিনি। এরপর থেকেই অভিনেত্রীকে রীতিমতো তুলোধোনা করছেন শোবিজ অঙ্গনের তারকা থেকে শুরু করে নেটিজেনরা।

জানা গেছে, শুধু মাত্র আলোচনায় থাকার জন্য পুনম নিজ উদ্যোগেই এমন গুজব ছড়িয়েছেন। ইনস্টাগ্রামের ওই ভিডিওতে ২৪ ঘণ্টা ধরে কেন তিনি নিজের মৃত্যুর নাটক সাজিয়েছেন, সেটাও খোলাসা করেন পুনম।

ভিডিওতে পুনম জানান, জরায়ুমুখের ক্যানসার নিয়ে নারীদের সচেতন করাই ছিল তার মূল উদ্দেশ্য। এ জন্য নিজের মৃত্যুর নাটক সাজিয়ে ভারতব্যাপী সবার দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছিলেন।

কিন্তু মৃত্যু নিয়ে এ ধরনের প্রচারণা মোটেও ভালো চোখে দেখছেন না নেটিজেন থেকে শুরু করে বিনোদন দুনিয়ার সংশ্লিষ্ট ব্যক্তিরা। তার এমন আচরণে সাধারণ মানুষের পাশাপাশি ক্ষুব্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় সব তারকারা। সেই সঙ্গে একটি কোম্পানির হয়ে এমন প্রচারণায় অংশ নেওয়ায় ওই কোম্পানি ও পুনমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তুলছেন অনেকে।

পুনমের উদ্দেশ্য যত সৎই হোক, মানতে পারছেন না কেউ। বিশেষ করে পুনমের এমন পোস্টে সরাসরি এসে মন্তব্য করেন বলিউডের দাপুটে প্রযোজক একতা কাপুর। মন্তব্যের ঘরে তিনি লিখেছেন, এটার নাম সচেতনতা? সরকারের উচিত তোমার এবং ওই সংস্থার বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়া।

পুনমের জীবিত হওয়ার খবরে এক ভিডিও বার্তায় রাখি সাওয়ান্ত বলেন, পুনম শুধুই ভুল নয়, অন্যায়ও করেছেন। এভাবে সাধারণের অনুভূতি নিয়ে খেলার কোনো অধিকার নেই তার। সাংবাদিকদের হেনস্তার পাশাপাশ অনুরাগীদেরও আহত করেছেন। বলিউড শোকস্তব্ধ এ রকম খারাপ খবরে। এগুলো করার কোনো অধিকার নেই। উদ্দেশ্য যতই মহৎ হোক, এ ধরনের সস্তা প্রচার পুনম না করলেও পারতেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
যে স্বার্থে রাখিকে বিয়ে করেছিলেন আদিল
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
X
Fresh