• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সুরিয়ার সঙ্গে সংসার ভাঙার গুঞ্জনে মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:১৮
সুরিয়া ও জ্যোতিকা
সুরিয়া ও জ্যোতিকা

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা দম্পতি সুরিয়া ও জ্যোতিকা। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। দুজনেই যার যার জায়গায় প্রতিষ্ঠিত। ২০০৬ সালে ভালোবেসে ঘর বাঁধেন সুরিয়া-জ্যোতিকা। তবে বেশ কিছুদিন ধরেই তাদের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জ্যোতিকা।

জানা গেছে, ১৮ বছর ধরে সংসার করছেন সুরিয়া-জ্যোতিকা। এক কন্যা ও এক পুত্রসন্তানের বাবা-মাও হয়েছেন এই তারকা দম্পতি। মুম্বাইয়ে জন্ম ও বেড়ে ওঠা জ্যোতিকার। তবে বিয়ের পর পাড়ি জমান চেন্নাইয়ে।

স্বামী-সন্তানদের নিয়ে চেন্নাইতেই বসবাস করে আসছিলেন জ্যোতিকা। কিন্তু সম্প্রতি সন্তানদের নিয়ে মুম্বাইয়ে বসবাস শুরু করেছেন তিনি। মূলত এরপরই সংসার ভাঙার গুঞ্জর চাউর হয় তাদের।

এ প্রসঙ্গে জ্যোতিকা বলেন, আসলে বিয়ের পর সিনেমা থেকে দূরে ছিলাম। ২০১৫ সালে অভিনয় ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছি। অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। সেখানে বলিউডের দুটো সিনেমাও রয়েছে। এজন্য মুম্বাইয়ে পুনরায় বসবাস শুরু করেছি। যাতে প্রতিশ্রুতি দেওয়া সিনেমার কাজ এবং ছেলে-মেয়েদের পড়াশোনা ঠিক থাকে।

গেল বছর মুম্বাইয়ের অভিজাত এলাকায় মোটা অঙ্কের অর্থ ব্যয়ে বিলাসবহুল ফ্ল্যাট কেনেন সুরিয়া-জ্যোতিকা। ৯ হাজার স্কয়ার ফুটের এই ফ্ল্যাটটির মূল্য ৭০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৯১ কোটি টাকার বেশি।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ‘পুভেল্লাম কেট্টুপার’ সিনেমার শুটিংয়ে জ্যোতিকার সঙ্গে প্রথম দেখা হয় সুরিয়ার। এরপর একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেন তারা। ‘কাখা কাখা’ সিনেমায় অভিনয়ের সময় পরস্পরের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয় সুরিয়া-জ্যোতিকার। পরে ২০০৬ সালের ১১ সেপ্টেম্বর অনেকটা গোপনেই গাঁটছড়া বাঁধেন তারা।

সূত্র : পিঙ্কভিলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুম্বাইয়ে সম্মাননা পেলেন কামরুজ্জামান মিল্লাত
মুম্বাইকে হারিয়ে দিল্লির পঞ্চম জয়
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
রাজস্থানের বিপক্ষে মুম্বাইয়ের লড়াকু পুঁজি
X
Fresh