• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

গ্লোবাল স্টার অ্যাওয়ার্ড পেলেন কামরুজ্জামান মিল্লাত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১৬:৪৮

শিল্প-সংস্কৃতির বিভিন্ন শাখায় অবদান রাখা কৃতি ব্যক্তিদের অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে সম্মানিত করেছে গ্লোবাল স্টার কমিউনিকেশন। মঞ্চনাটকে অভিনয়ের জন্য এ পুরস্কার পেয়েছেন থিয়েটার আর্টের কামরুজ্জামান মিল্লাত।

গত শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা ধানমন্ডি ক্লাব মেট্রো শপিং মলে গ্লোবাল স্টার কমিউনিকেশন আয়োজিত ‘বাংলাদেশ বিনির্মাণে চলচ্চিত্র ও পর্যটন শিল্পের ভুমিকা’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা জানানো হয় বর্ষিয়ান অভিনেত্রী দিলারা জামানকে। থিয়েটার আর্টের সাড়া জাগানো নাটক ‘কোর্ট মার্শাল’-এ অভিনয়ের জন্য কামরুজ্জামান মিল্লাত পান শ্রেষ্ঠ মঞ্চ অভিনেতার পুরস্কার।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃনিজামুল হক নাসিম। বিশেষ অতিথি ছিলেন সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) এম এ হারুন।

তিন দশকেরও বেশি সময় ধরে নাট্যচর্চায় সম্পৃক্ত রয়েছেন কামরুজ্জামান মিল্লাত। থিয়েটার আর্ট ইউনিটের হয়ে অভিনয় করেছেন কোর্ট মার্শাল, গোলাপজান, আমিনা সুন্দরী, স্বপ্ন দেখো মানুষ, ছায়া চক্রসহ আরও বেশ কিছু নাটকে। দলের হয়ে দেশ-বিদেশে পাঁচ শতাধিক নাটকের প্রদর্শনীতে অভিনয় করেছেন তিনি।

কামরুজ্জামান মিল্লাত বর্তমানে থিয়েটারের আর্ট ইউনিটের সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি বিটিভির একজন তালিকাভুক্ত অভিনয়শিল্পী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান
তাসনিয়া ফারিণের নামে মেয়ের নাম রেখেছেন কলকাতার ট্যাক্সিচালক
‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা’ পেলেন যে তারকারা
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
X
Fresh